সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগর উপজেলা ছাত্রলীগের পুর্বের কমিটি বহাল রাখার দাবিতে বিক্ষোভ, অগ্নিসংযোগ

Array

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ শেষ না হতেই; নতুন করে আবারও কমিটি গঠন করা প্রতিবাদে ও পুর্বের কমিটি পুন: বহাল রাখার দাবীতে বিক্ষোভ করেছে ছাত্রলীগ। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা টায়ারে অগ্নিসংযোগ করে।
বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে কমলনগর উপজেলা তোরাবগঞ্জে বিক্ষোভ ও লরেন্স বাজারে টায়ারে অগ্নিসংযো করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল হামিদ আরিফ, সাংগঠনিক সম্পাদক জিয়াদ হোসেন, হাজিরহাট উপকূল কলেজের সাবেক যুগ্ম আহ্বায়ক  মো. হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সোহেল, তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান রোবেল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, চর কাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মো. সোহেল, চর মার্টিন ইউনিয়নের সভাপতি নুর নবী চৌধুরী, চর লরেন্স ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, কালকিনি ইউনিয়নের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক শাহরিয়ার প্রমুখ।
এসময় ছাত্র নেতার জানান, গত মার্চ মাসে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস না যেতেই কোনো নোটিশ ছাড়াই রাতের আধারে ফের কমিটি গঠন করা হয়েছে। আমার এই অবৈধ কমিটি মানি না। অবিলম্বে আগের কমিটি বাহাল রাখার দাবি জানাই। দাবি না মানা হলে বিক্ষোভ-সমাবেশ অব্যাহত থাকবে।
প্রসঙ্গত, চলতি বছরের ৫ মার্চ আবদুস সামাদ রাজুকে সভাপতি ও  রাকিবুল হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস পর ১৩ জুন সন্ধ্যা লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ মাইন উদ্দিনকে সভাপতি ও সাদ্দাম হোসেন আবিদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে।

সর্বশেষ

মাংকিপক্স নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

বিশ্বজুড়ে এখন আতঙ্ক ছড়াচ্ছে মাংকিপক্স। এরই মধ্যে ১৫টি এই রোগ ছড়িয়ে পড়ার খবর পাওয়া গেছে। ফলে এই রোগ নিয়ে সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বিশ্ব...

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে)...

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা...

নরসিংদীতে স্ত্রী সন্তানসহ ৩ জনকে খুনের দায়ে স্বামী গ্রেপ্তার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীর বেলাবতে একই পরিবারের তিনজনকে খুনের ঘটনার কয়েকঘন্টার মধ্যে নিহত...

রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে রামগঞ্জ খাঁন টাওয়ারে...

শাহজাদপুর আওয়ামীলীগের কার্যকরি সদস্য হলেন সাবেক ছাত্রনেতা এমদাদুল হক দাদুল

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা, শাহজাদপুরের...