বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা, সংবাদ সম্মেলন

Array

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পাটারীরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর বিরুদ্ধে একটি অসহায় পরিবারে ওপর হামলা, ভাঙচুর ও বসতঘরে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে।

আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করায় হুমকি দিয়ে আসছে তার লোকজন। এঘটনার প্রতিকার চেয়ে ভুক্তভোগি পরিবার সংবাদ সম্মেলন করে।

সোমবার (৩ জুলাই) বিকালে কমলনগর প্রেসক্লাবে ক্ষতিগ্রস্থ পরিবার সংবাদ সম্মেলনের আয়োজন করে। এর আগে শনিবার (১জুলাই) রাতে রাবেয়া বেগম বাদী হয়ে আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট নুরুল আমিন রাজুসহ ২১জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার বাদী রাবেয়া বেগম আওয়ামীলীগ নেতা নুরুল আমিন রাজুর গাড়ি (ব্যক্তিগত মাইক্রোবাস) চালক মো. ফেরদাউসের ভাবি ও উপজেলার পাটারীহাট ইউনিয়নের বাসিন্দা আলমগীর হোসেনের স্ত্রী।

সংবাদ সম্মেলনে গাড়ি চালক আহত ফেরদাউস জানান. চলতি বছরের ফেব্রুয়ারী মাস থেকে ২০ হাজার টাকা মাসিক বেতনে আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর গাড়ি চালক হিসেবে চাকুরী করি। মাসিক বেতন ২০ হাজার টাকা হলেও মাসে মাত্র ২হাজার টাকা করে দিতেন। অবশিষ্ট টাকা ঈদের আগে (২৫ জুন) দেওয়ার কথা থাকলেও তা পরিশোধ করেননি। আমি টাকা চাইলে গালমন্দ করে গাড়ির চাবি নিয়ে যায়। বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে জানাইলে ওই আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল আমিন রাজু ক্ষিপ্ত হয়ে ঈদের পরের দিন (২৭জুন মঙ্গলবার) রাতে তার লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এ সময় তার লোকজন স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে তাদেরকে বসতঘর থেকে বের করে ঘরের দরজায় তালা ঝুলিয়ে দেয়। এসময় বাধা দিলে গাড়ি চালক আমিসহ, বাবা আবু তাহের ও ভাই মাইন উদ্দিনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আমার বাবা আবু তাহেরকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। আমি ও আমার ভাই প্রাথমিক চিকিৎসা নিয়েছি। সংবাদ সম্মেলনে ফেরদাউসের ভাই মো. ইউছুফ বলেন, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট নুরুল আমিন রাজু ও তার লোকজনের ভয়ে আমরা বাড়ি ছাড়া। পরিবারের সদস্যদের নিয়ে পালিয়ে বেড়াচ্ছি। আমরা এর সুষ্ঠু প্রতিকার চাই। গাড়ি চালক ফেরদাউস ও ইউছুফ পাটারীর ইউনিয়নের বাসিন্দা আবু তাহেরের ছেলে।

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল আমিন রাজু অভিযোগ অস্বীকার করে বলেন, গাড়ি চালক ফেরদৌস আমার বাড়িতে থেকে স্বর্ণালংকার ও টাকা নিয়ে পালিয়ে গেছে। তার বাড়িতে হামলা ও ভাঙচুর ঘটনা সত্য নয়। একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পূর্বাচল নতুন শহর প্রকল্প, নারায়ণগঞ্জ...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...

নেত্রকোণার ভুলে যাওয়া শিশুদের মনে রেখেছে ‘লাইটশোর’

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ লাইটশোর-এর উদ্যোগে প্রকৃতির পাঠশালার তত্ত্বাবধানে গারো-হাজং শিশুদের নিয়ে একটি আর্ট...

৪৮ বছরের মধ্যে সর্বোচ্চ মূল্যস্ফীতি পাকিস্তানে

পাকিস্তানে গত জানুয়ারি মাসে মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ২৭ দশমিক ৫৫ শতাংশে। গত ৪৮ বছরের মধ্যে...

১৩৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে

বাংলাদেশ রেলওয়েতে ‘টিকেট কালেক্টর’ পদে ১৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২০ মার্চ...

কমলনগরে প্রবাসী হেল্প ডেস্ক চালু

লক্ষ্মীপুরের কমলনগরে প্রথমবারের মতো চালু হলো প্রবাসী হেল্প ডেস্ক। উপজেলার তোরাবগঞ্জ ডিজিটাল সেন্টারের নতুন...