কমলনগর অনিয়মের কারনে টেন্ডার বাতিল

শেয়ার

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বার্ষিক উন্নয়ন কর্মসুচি (এডিপি) ও রাজস্ব উদ্বৃত্ত তহবিলের প্রায় ৭০ লাখ টাকার টেন্ডারের অনিয়মের অভিযোগে তা বাতিল করেছে প্রকল্প কমিটির আহবায়ক। বৃহস্পতিবার বিকেলে উপজেলা উন্নয়ন কমিটির মাসিক সভায় সর্বসম্মতিক্রমে বাতিলের সিদ্ধান্তটি গৃহীত হয়।

প্রকল্প কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামছুল আলম জানান, ব্যাপক অনিয়ম, অসচ্চতা ও টেন্ডার বিক্রয়, টেন্ডার মুল্যায়ন, বাছাই  কমিটির আহবায়ক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর অভিযোগের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত হয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী প্রকৌশলী সোহেল আনোয়ার সভাকে সন্তোষজনক কোন জবাব দিতে পারেন নাই বিধায় সর্বসম্মতিক্রমে টেন্ডারটি বাতিল ও পুনরায় টেন্ডার আহব্বানের সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রসঙ্গত: বার্ষিক উন্নয়ন কর্মসুচি (এডিপি) ও রাজস্ব উদ্বৃত্ত তহবিলের প্রায় ৭০ লাখ টাকার ২৬টি প্যাকেজে ৫৬টি বিভিন্ন উন্নয়নমুলক কাজের টেন্ডার গত ৯ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত সময় থাকলেও কোন টেন্ডার বিক্রি করতে দেয়নি স্থানীয় আওয়ামীলীগ নেতারা। উপজেলা প্রকৌশলীকে ম্যানেজ করে নিয়ম রক্ষার পাতানো টেন্ডার স্থানীয় আওয়ামীলীগ নেতারা ভাগাভাগি করে নেয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.