মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদিত

কমলনগরে ১২৫ টন চাল, গম জব্দ: আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের কমলনগরে তিন ব্যবসায়ির চারটি গোডাউন থেকে ৯৫ টন চাল ও ৩৩ টন গম জব্দ করেছে এন এস আই ও উপজেলা প্রশাসন।

(২ জুলাই) বৃহস্পতিবার বিকেলে উপজেলার হাজিরহাট এলাকার থেকে আলতাফ রাইস এজেন্সীর, রনি ট্রেডাস, নাহিদ ট্রেডাস এর গোডাউন থেকে এই চাল ও গম জব্দ করা হয়।

জানা যায়, উপজেলার হাজিরহাট এলাকার চাল ব্যবসায়ী আলতাফ রইস এজেন্সির দুই গোটাউন থেকে ৯৫ টন চাউল, ২০ টন গম। নাহিদ ট্রেডাসে গোটাউন থেকে ৪.৫টন গম সহ নিজাম উদ্দিন (৩৫) নামে একজনকে আটক। রনি ট্রেডাসের গুদাম থেকে ৫.৫ টন গম জব্দ। সকালে সাংবাদিকরা স্থানীয় প্রশাসন ও এনএসআই কে অবহিত করে। পরে এনএসআই উপ-পরিচালক মানিক দে, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন কে সঙ্গে নিয়ে গোডাউন চার’’টিতে অভিযান চালান।

প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল রয়েছে এবং বস্তার গায়ে লেখা আছে, ‘শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ’।

কিন্তু অবৈধ ভাবে চাল গুদামে রাখায় উপজেলা নির্বাহী অফিসার মো. মোবারক হোসেন এসব গুদাম থেকে ৯৫ টন চাল ও ৩৩ টন গম জব্দ, একই সাথে গুদামগুলো সিলগালা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন বলেন, অভিযোগ পেয়ে আমরা আলতাফ রাইস এজেন্সির দুটি গুদামে তল্লাসী করে ৯৫ টন চাউল ও ২০ টন গম জব্দ করি। রনি ট্রেডাসের গুদাম থেকে ৮.৫ টন গম জব্দ ও নাহিদ ট্রেডাসের গুদাম থেকে ৪.৫ টন গম জব্দ করা হয় এবং নিজাম উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। এসময় তিনি আরো বলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রকের মাধ্যমে একটি তদন্ত কমিটি গঠন করে দোষী প্রমাণ হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

জয় নিতে মরিয়া বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে গেছে বাংলাদেশ। এতে প্রতিযোগিতার মূলপর্বে ওঠার সমীকরণটাই কঠিন হয়ে গেছে টাইগারদের জন্য। নিজেদের দ্বিতীয় ম্যাচে...

পুলিশ কর্মকর্তার স্ত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, আসামি আরিফ গ্রেফতার

নওগাঁর মান্দায় এক পঙ্গু পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণের মামলার আসামি আরিফ হোসেন জয়কে (৩০)...

শুধু বিনোদনই নয় দায়িত্বও রয়েছে সিনেমায়

'এ দেশ তোমার আমার' নিয়ে প্রত্যাশা কেমন। এ বিষয়ে সবার আগে যে কথাটি বলতে চাই,...

বাংলাদেশে সেরা ইস্ট ওয়েস্ট ভার্সিটির

বিশ্বের গুরুত্বপূর্ণর্ যাঙ্কিং 'এডি সায়েন্টিফিক ইনডেক্স-২০২১'-এ বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে প্রথম অবস্থানে রয়েছে ইস্ট...

রবিউল আউয়াল মাসের আমাদের শিক্ষা

বছর ঘুরে আবার আমাদের মাঝে উপস্থিত হয়েছে রবিউল আউয়াল মাস। ইসলামে এটি গুরুত্বপূর্ণ ও...

ওমানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ, জয়ের বিকল্প নেই

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে গেছে বাংলাদেশ। এতে প্রতিযোগিতার মূলপর্বে...