শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে সড়ক দূর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৯

Array

road acs
কমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে মাইক্রোবাস-লেগুনা ও মটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আরমান (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় মাইক্রোবাস ও লেগুনার আরো ৭ যাত্রী আহত হয়। স্থানিয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

আজ সোমবার সন্ধা ৬টায় উপজেলার লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক মহাসড়কের করইতলা বাজারের সদাগর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে ।

নিহত আরমান তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা গ্রামের রুহুল আমিনের ছেলে ও কমলনগর উপকুল কলেজের বানিজ্যিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী। আহতরা হচ্ছেন, আবদুর রশিদ (২৫), শাকিল (১৩), জসিম (৪০), শাহাবউদ্দিন (৪৫), চৌধূরী মিয়া (৬৫), মাহফুজ (২৫), মজিবুল হক (৩৫) ও ইমন (১১) । এরা প্রত্যেকে রামগতি ও কমলনগরের বাসিন্দা বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর টুমচর থেকে বিয়ের অনুষ্ঠান শেষে যাত্রী নিয়ে রামগতি যাচ্ছিলো একটি মাইক্রোবাস । এসময়  মাইক্রোবাসটি করতোলা বাজারে পৌছলে রামগতি থেকে ছেড়ে আসা দ্রুতগামী লেগুনা ও একই সময় বাইরোড থেকে আসা একটি মটরসাইকেলের ত্রিমূখী সংঘর্ষের ঘটনা ঘটে । এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী কলেজ ছাত্র আরমান নিহত হয়।  এসময় ম্ইাক্রোবাস ও লেগুনায় থাকা যাত্রীসহ ৯জন আহত হয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় মাইক্রোবাস ও লেগুনাটি কমলনগর থানা হেফাজতে নেওয়া হয়।

এবিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, মাইক্রোবাস, লেগুনা ও মটরসাইকেল সংঘর্ষে ১জন নিহত হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাস ও লেগুনা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...