সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে স্বর্ণের দোকানে দুর্ধষ ডাকাতি, আটক-২

Array

dakatiকমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে অস্ত্রের মুখে নৈশপ্রহরীদের বেধে তিনটি স্বর্ণকার (জুয়েলারি) দোকানে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এসময় সংঘবদ্ধ ডাকাতদল ওই তিন দোকান থেকে নগদ টাকাসহ প্রায় অর্ধ কোটি টাকার স্বর্ণালংকার লুটে নেয়। এসময় ডাকাতদের হামলায় আহত হয়েছেন বাজার ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারী ফারুক মুন্সি। আহত ফারুককে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মুন্সিরহাট বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। এদিকে ঘটনার সাথে জড়িত সন্দেহে আলমগীর ও শামছু নামের দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও চর মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ডা.আলী আহাম্মদ বলেন, গভীর রাতে ২৫/৩০ জনের একদল ডাকাত মুন্সিরহাট বাজারে নৈশপ্রহরীদের অস্ত্রের মুখে বেঁধে বাজারের ইব্রাহিম, রুবেল ও সুমনের স্বর্ণকার দোকানে হানা দেয়। এসময় ডাকাতদল ওই তিন দোকানের স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। এ সময় ডাকাতদের হামলায় বাজার ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারী ও ওই তিন দোকান ঘরের মালিক ফারুক মুন্সি আহত হন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, স্বর্ণকার ইব্রাহিমের দোকানে প্রায় ৬০ ভরি স¦র্ণ, ১২০ তোলা রুপা ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা। সুমন স্বর্ণকারের প্রায় ২০ লাখ টাকার ও রুবেল স্বর্ণকারের ৩ লাখ টাকার স্বর্ণালংকার দোকানের তালা ভেঙে লুট নিয়ে যায় ডাকাতদল।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহম্মদ ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারসহ ডাকাতির মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

সর্বশেষ

রামগঞ্জে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের মতবিনিময় সভা

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনি-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (২৫ সেপ্টেম্বর)...

আইফোনের অ্যাপ বানিয়ে টিম কুকের নজর কেড়েছে ৯ বছরের শিশু

ভারতীয় এক কন্যা শিশুর প্রশংসায় পঞ্চমুখ অ্যাপেলের সিইও টিম কুক। ৯ বছরের ওই মেয়ে...

কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টির সম্ভাবনা

দেশের কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও সারাদেশে...

নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রমিত, সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া

 মো. বদিউজ্জামান  (তুহিন), নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নোয়াখালী জেলা কমিটি ৩ বছরের জন্য...

ঝড় তুলে জয়ের নায়ক সাকিব

প্রথম দুই ম্যাচে প্রত্যাশা মতো পাননি সাফল্য। তবে তিনি যে সাকিব আল হাসান, ফর্মে...

ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৭তম অধিবেশন এবং উচ্চ...