সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে সংঘর্ষে ইউপি সদস্যসহ আহত-১০, থানায় মামলা

Array

লক্ষ্মীপুুর:
লক্ষ্মীপুরের কমলনগরে চর কাদিরা গ্রামে ইউপি সদস্য ও তার লোকজনের ওপর হামলার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য খোকনসহ উভয় পক্ষের ১০জন আহত হয়েছেন।

এ ঘটনায় শনিবার (১০ জুন) রাতে ইউপি সদস্য খোকন বাদি হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। এর আগে দুপুরে চর কাদিরা ইউনিয়নের চর বাদামতলী এলাকায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, ইউপি সদস্য খোকন, শাহআলম, কুলছুম, মো. সুমন, ভুট্টু চৌধুরী, বেলাল ও খোকন। প্রতিপক্ষের আলাউদ্দিন, হারুন, রাবেয়া। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মামলা সূত্রে জানা যায়, ইউপি সদস্য খোকন পাটওয়ারীর সাথে একই ওয়ার্ডের পরাজিত সদস্য হারুনুর রশিদের বিরোধ চলে আসছিলো। শনিবার দুপুরে হারুনের সমর্থকরা ইউপি সদস্য খোকনের সমর্থকদের ওপর হামলা চালায় ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে।

ইউপি সদস্য খোকন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হারুনের লোকজন অতর্কিত হামলা করে আমার সমর্থক শাহআলম, কুলছুম ও সুমনসহ ৬জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা আমার ওপর হামলা চালায়।

অভিযুক্ত হারুনুর রশিদ জানান, একটি শালিশি মিমাংসাকে কেন্দ্র করে ইউপি সদস্যের খোকনের সমর্থকরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে আমাদের বসতঘর ভাঙচুর করে। এতে বাধা দিলে ৪জনকে পিটিয়ে, কুপিয়ে জখম  করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কমলনগর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, এ ঘটনায় ইউপি সদস্য খোকন বাদি হয়ে মামলা দায়ের করে। অপরপক্ষ থানায় অভিযোগ করেছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

রামগঞ্জে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের মতবিনিময় সভা

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনি-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (২৫ সেপ্টেম্বর)...

আইফোনের অ্যাপ বানিয়ে টিম কুকের নজর কেড়েছে ৯ বছরের শিশু

ভারতীয় এক কন্যা শিশুর প্রশংসায় পঞ্চমুখ অ্যাপেলের সিইও টিম কুক। ৯ বছরের ওই মেয়ে...

কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টির সম্ভাবনা

দেশের কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও সারাদেশে...

নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রমিত, সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া

 মো. বদিউজ্জামান  (তুহিন), নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নোয়াখালী জেলা কমিটি ৩ বছরের জন্য...

ঝড় তুলে জয়ের নায়ক সাকিব

প্রথম দুই ম্যাচে প্রত্যাশা মতো পাননি সাফল্য। তবে তিনি যে সাকিব আল হাসান, ফর্মে...

ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৭তম অধিবেশন এবং উচ্চ...