রবিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে সংঘর্ষে ইউপি সদস্যসহ আহত-১০, থানায় মামলা

Array

লক্ষ্মীপুুর:
লক্ষ্মীপুরের কমলনগরে চর কাদিরা গ্রামে ইউপি সদস্য ও তার লোকজনের ওপর হামলার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য খোকনসহ উভয় পক্ষের ১০জন আহত হয়েছেন।

এ ঘটনায় শনিবার (১০ জুন) রাতে ইউপি সদস্য খোকন বাদি হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। এর আগে দুপুরে চর কাদিরা ইউনিয়নের চর বাদামতলী এলাকায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, ইউপি সদস্য খোকন, শাহআলম, কুলছুম, মো. সুমন, ভুট্টু চৌধুরী, বেলাল ও খোকন। প্রতিপক্ষের আলাউদ্দিন, হারুন, রাবেয়া। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মামলা সূত্রে জানা যায়, ইউপি সদস্য খোকন পাটওয়ারীর সাথে একই ওয়ার্ডের পরাজিত সদস্য হারুনুর রশিদের বিরোধ চলে আসছিলো। শনিবার দুপুরে হারুনের সমর্থকরা ইউপি সদস্য খোকনের সমর্থকদের ওপর হামলা চালায় ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে।

ইউপি সদস্য খোকন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হারুনের লোকজন অতর্কিত হামলা করে আমার সমর্থক শাহআলম, কুলছুম ও সুমনসহ ৬জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা আমার ওপর হামলা চালায়।

অভিযুক্ত হারুনুর রশিদ জানান, একটি শালিশি মিমাংসাকে কেন্দ্র করে ইউপি সদস্যের খোকনের সমর্থকরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে আমাদের বসতঘর ভাঙচুর করে। এতে বাধা দিলে ৪জনকে পিটিয়ে, কুপিয়ে জখম  করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কমলনগর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, এ ঘটনায় ইউপি সদস্য খোকন বাদি হয়ে মামলা দায়ের করে। অপরপক্ষ থানায় অভিযোগ করেছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। এদিন ফল প্রকাশের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। শনিবার (২৮...

নেত্রকোণার বারহাট্টায় মোশারফের ক্ষেতে চাষ হচ্ছে রঙিন ফুলকপি

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে বাহারি রঙের ফুলকপি।ফলন ও দাম...

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়স্কোপের নেতৃত্বে স্মরণ ও পল্লী

খুবি প্রতিনিধি: ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ...

বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল পুনঃখনন কাজের উদ্ধোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল ও পাচটি শাখা খালের পুনঃখনন কাজের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(২৮...

রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি রহমত, সম্পাদক কবির

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি(শনিবার) দুপুরে রামগঞ্জ উপজেলা...

রুদ্ধশাস লড়াইয়ে শেষ বলে জিতল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের...