কমলনগরে যুবলীগকর্মী হত্যা মামলায় ৪ আসামি কারাগারে

শেয়ার

কমলনগর :
লক্ষ্মীপুরের কমলনগরে যুবলীগ কর্মী ও গরু ব্যবসায়ী আবদুর রব (৩৫) হত্যা মামলা জড়িত থাকায় ৪ আসামি গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে ৩জনকে ও বুধবার বিকেলে ১জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো  হয়। এর আগে চর চাদিরা ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কমলনগর উপজেলার চর  ঠিকা গ্রামের ই¯্রাফিলের ছেলে ফারুক (২৮), একই গ্রামের মৃত আলী আহমদের ছেলে খোরশেদ আলম (৪৯), হাফেজ আহমদের ছেলে সুমন (২৮), চর কাদিরা গ্রামের দুলাল মাঝির ছেলে সুমন (২৬)।

মামলার তদন্ত কর্মকর্তা কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়। আটক ব্যক্তির  তথ্যমতে অপর ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত,  গত ১১ মার্চ শনিবার দিবাগত রাতের কোন একসময়ে গরু ব্যবসায়ী ও স্থানীয় যুবলীগ কর্মী আবদুর রব ফজুমিয়ারহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে দুর্বত্তরা শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন রোববার সকালে ভুলূয়া নদীর পাশের একটি পরিত্যাক্ত ক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। ১৩ মার্চ সোমবার নিহতের ছোট ভাই আবদুর রহমান বাদি হয়ে কমলনগর থানায় অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.