কমলনগরে মোটরসাইকেল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে যুবক আটক

শেয়ার

কমলনগর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর বিক্রয় প্রতিনিধির মোটরসাইকেল ও ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করার অভিযোগে মো. রাজু (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের মিয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটককৃত রাজু উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ও অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর স্থানীয় ডিলার কামরুল হাসানের ভাই।

অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর প্রতিনিধি (আরএসএম নোয়াখালী) জাহেদুল ইসলাম জানান, কমলনগর থেকে নোয়াখালী ফেরার পথে মিয়াপাড়া এলাকায় কামরুল হাছান, সুমনসহ ৫/৬জন তাদের গতিরোধ করে; পরে তাদের মারধর করে মোটরসাইকেল ও ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, অভিযুক্ত কমারুল ও হাসান আমাদের ডিলার তারা কোম্পানীর নিয়ম ভঙ্গ করে বেশী দামে বিক্রি করছে; যে কারণে তাদেরকে সতর্ক করি। এতে ক্ষিপ্ত হয়ে তারা ছিনতাই ও মারধর করে। এসময় কোম্পানীর সিএসএম লিটন কুমার ভৌমিক আহত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক রাজু জানান, আমরা কোম্পানীর ডিলার। শর্তভঙ্গ করে একই এলাকায় কোম্পানী দু’জনকে ডিলারশিপ দিয়েছে। এতে আমরা ক্ষতিগ্রস্থ হই। যে কারণে মালামাল ফেরত নিতে বলি। এক পর্যায়ে আমরা তাদের মোটরসাইকেল আটক করে রাখি। মারধর ও টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়টি সত্য নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.