শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে মোটরসাইকেল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে যুবক আটক

Array

কমলনগর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর বিক্রয় প্রতিনিধির মোটরসাইকেল ও ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করার অভিযোগে মো. রাজু (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের মিয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটককৃত রাজু উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ও অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর স্থানীয় ডিলার কামরুল হাসানের ভাই।

অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর প্রতিনিধি (আরএসএম নোয়াখালী) জাহেদুল ইসলাম জানান, কমলনগর থেকে নোয়াখালী ফেরার পথে মিয়াপাড়া এলাকায় কামরুল হাছান, সুমনসহ ৫/৬জন তাদের গতিরোধ করে; পরে তাদের মারধর করে মোটরসাইকেল ও ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, অভিযুক্ত কমারুল ও হাসান আমাদের ডিলার তারা কোম্পানীর নিয়ম ভঙ্গ করে বেশী দামে বিক্রি করছে; যে কারণে তাদেরকে সতর্ক করি। এতে ক্ষিপ্ত হয়ে তারা ছিনতাই ও মারধর করে। এসময় কোম্পানীর সিএসএম লিটন কুমার ভৌমিক আহত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক রাজু জানান, আমরা কোম্পানীর ডিলার। শর্তভঙ্গ করে একই এলাকায় কোম্পানী দু’জনকে ডিলারশিপ দিয়েছে। এতে আমরা ক্ষতিগ্রস্থ হই। যে কারণে মালামাল ফেরত নিতে বলি। এক পর্যায়ে আমরা তাদের মোটরসাইকেল আটক করে রাখি। মারধর ও টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়টি সত্য নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক মামুন নির্বাচিত

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লা আল মামুন। মঙ্গলবার জেলা...

নোয়াখালীতে বসতঘরে হামলা, চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বদিউজ্জামান তুহিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে বসতঘরে হামলা ভাংচুর-লুটের অভিযোগে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।...

লক্ষ্মীপুরে লোটাসের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস...

নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামে পারিবারিক কলহের জেরে...

শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীর

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা...

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পিন্টুর সমর্থনে মত বিনিময় সভা

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান...