সোমবার, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে মোটরসাইকেল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে যুবক আটক

Array

কমলনগর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর বিক্রয় প্রতিনিধির মোটরসাইকেল ও ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করার অভিযোগে মো. রাজু (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের মিয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটককৃত রাজু উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ও অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর স্থানীয় ডিলার কামরুল হাসানের ভাই।

অমৃত কনজুমার ফুড প্রোডাক্স কোম্পানীর প্রতিনিধি (আরএসএম নোয়াখালী) জাহেদুল ইসলাম জানান, কমলনগর থেকে নোয়াখালী ফেরার পথে মিয়াপাড়া এলাকায় কামরুল হাছান, সুমনসহ ৫/৬জন তাদের গতিরোধ করে; পরে তাদের মারধর করে মোটরসাইকেল ও ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, অভিযুক্ত কমারুল ও হাসান আমাদের ডিলার তারা কোম্পানীর নিয়ম ভঙ্গ করে বেশী দামে বিক্রি করছে; যে কারণে তাদেরকে সতর্ক করি। এতে ক্ষিপ্ত হয়ে তারা ছিনতাই ও মারধর করে। এসময় কোম্পানীর সিএসএম লিটন কুমার ভৌমিক আহত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক রাজু জানান, আমরা কোম্পানীর ডিলার। শর্তভঙ্গ করে একই এলাকায় কোম্পানী দু’জনকে ডিলারশিপ দিয়েছে। এতে আমরা ক্ষতিগ্রস্থ হই। যে কারণে মালামাল ফেরত নিতে বলি। এক পর্যায়ে আমরা তাদের মোটরসাইকেল আটক করে রাখি। মারধর ও টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়টি সত্য নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল

চলতি বছরের (২০২৩) এসএসসি ও সমমানের পরীক্ষার সময় নির্ধারণ হয়েছে। এ পরীক্ষা শুরু হবে ৩০ এপ্রিল থেকে। এছাড়া উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার...

নারিকেল তেলে ত্বকের যত্ন

হাজার বছর ধরে সৌন্দর্য রক্ষায় মানুষ নির্ভর করেছে প্রকৃতির ওপর। এসব পণ্যের মধ্যে অন্যতম...

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ এর চূড়ান্ত তালিকা প্রকাশ

চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্র শিল্পে অবদান রাখায় প্রতি বছর এই সম্মাননা...

রাজশাহীতে ২৬ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফরিদ আহমেদ আবির, রাজশাহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী সিটি কর্পোরেশনের (আরসিসি) ৭টিসহ ২৬টি...

স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট ছাত্র, স্মার্ট শিক্ষক প্রয়োজন -শিল্পমন্ত্রী

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেছেন,মাননীয়...

বেসরকারি হাসপাতালের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশের বেসরকারি হাসপাতাল ও অন্যান্য সেবা খাতের একেক রকমের চার্জ,...