শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে প্রেমের জেরে খুন করা হয় মাকসুদকে

Array

news pic 06-06-2016
কমলনগর(লক্ষ্মীপুর)সংবাদদাতা:
লক্ষ্মীপুরের কমলনগরে বিধবার সঙ্গে প্রেমের জের ধরে মাকছুদ রহমানকে (২৫) হত্যা করে মরদেহ গুম করার চেষ্টা করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত শরিফ (২০) আদালতে হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

বুধবার (১৫ জুন) রাতে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহম্মদ এবং মামলার তদন্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৫ জুন) বিকেলে মো. শরিফ (২০) হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

শরিফ কমলনগর উপজেলার চর লরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাবলু মিয়ার ছেলে। মঙ্গলবার (১৪ জুন) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া জানান, সন্দেহজনকভাবে শরিফ নামে এক যুবককে আটক করে আদালতে পাঠানো হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে তিনি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তি থেকে জানা গেছে, লরেন্স বাজারের পাশে চর জাঙ্গালিয়া গ্রামের এক বিধবার সঙ্গে যুবক মাকছুদের প্রেম চলছিল। এতে ওই বিধবার ছেলে ক্ষিপ্ত হয়ে তার ৪ সহযোগীকে নিয়ে ২৮ মে শনিবার রাতে শ্বাসরোধ করে তাকে হত্যার পর মরদেহ সেফটি ট্যাঙ্কির মধ্যে লুকিয়ে রাখেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত শরিফকে আটক করার পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। বিধবার ছেলেসহ জড়িত অপর ৪ যুবককে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত ২৮ মে রাতে চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা এনায়েত উল্যার ছেলে মাকছুদ নিখোঁজ হন। নিখোঁজের ৯ দিন পর সোমবার (০৬ জুন) উপজেলার লরেন্স বাজারের পাশে সানা উল্যাহ বাড়ির সেফটি ট্যাঙ্কি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার (০৭ জুন) নিহতের ভাই কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...