সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে প্রেমের জেরে খুন করা হয় মাকসুদকে

Array

news pic 06-06-2016
কমলনগর(লক্ষ্মীপুর)সংবাদদাতা:
লক্ষ্মীপুরের কমলনগরে বিধবার সঙ্গে প্রেমের জের ধরে মাকছুদ রহমানকে (২৫) হত্যা করে মরদেহ গুম করার চেষ্টা করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত শরিফ (২০) আদালতে হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

বুধবার (১৫ জুন) রাতে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহম্মদ এবং মামলার তদন্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৫ জুন) বিকেলে মো. শরিফ (২০) হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

শরিফ কমলনগর উপজেলার চর লরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাবলু মিয়ার ছেলে। মঙ্গলবার (১৪ জুন) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া জানান, সন্দেহজনকভাবে শরিফ নামে এক যুবককে আটক করে আদালতে পাঠানো হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে তিনি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তি থেকে জানা গেছে, লরেন্স বাজারের পাশে চর জাঙ্গালিয়া গ্রামের এক বিধবার সঙ্গে যুবক মাকছুদের প্রেম চলছিল। এতে ওই বিধবার ছেলে ক্ষিপ্ত হয়ে তার ৪ সহযোগীকে নিয়ে ২৮ মে শনিবার রাতে শ্বাসরোধ করে তাকে হত্যার পর মরদেহ সেফটি ট্যাঙ্কির মধ্যে লুকিয়ে রাখেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত শরিফকে আটক করার পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। বিধবার ছেলেসহ জড়িত অপর ৪ যুবককে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত ২৮ মে রাতে চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা এনায়েত উল্যার ছেলে মাকছুদ নিখোঁজ হন। নিখোঁজের ৯ দিন পর সোমবার (০৬ জুন) উপজেলার লরেন্স বাজারের পাশে সানা উল্যাহ বাড়ির সেফটি ট্যাঙ্কি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার (০৭ জুন) নিহতের ভাই কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ

রামগঞ্জে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের মতবিনিময় সভা

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনি-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (২৫ সেপ্টেম্বর)...

আইফোনের অ্যাপ বানিয়ে টিম কুকের নজর কেড়েছে ৯ বছরের শিশু

ভারতীয় এক কন্যা শিশুর প্রশংসায় পঞ্চমুখ অ্যাপেলের সিইও টিম কুক। ৯ বছরের ওই মেয়ে...

কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টির সম্ভাবনা

দেশের কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও সারাদেশে...

নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রমিত, সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া

 মো. বদিউজ্জামান  (তুহিন), নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নোয়াখালী জেলা কমিটি ৩ বছরের জন্য...

ঝড় তুলে জয়ের নায়ক সাকিব

প্রথম দুই ম্যাচে প্রত্যাশা মতো পাননি সাফল্য। তবে তিনি যে সাকিব আল হাসান, ফর্মে...

ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৭তম অধিবেশন এবং উচ্চ...