শনিবার, ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ ,২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে প্রেমের জেরে খুন করা হয় মাকসুদকে

Array

news pic 06-06-2016
কমলনগর(লক্ষ্মীপুর)সংবাদদাতা:
লক্ষ্মীপুরের কমলনগরে বিধবার সঙ্গে প্রেমের জের ধরে মাকছুদ রহমানকে (২৫) হত্যা করে মরদেহ গুম করার চেষ্টা করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত শরিফ (২০) আদালতে হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

বুধবার (১৫ জুন) রাতে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহম্মদ এবং মামলার তদন্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৫ জুন) বিকেলে মো. শরিফ (২০) হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

শরিফ কমলনগর উপজেলার চর লরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাবলু মিয়ার ছেলে। মঙ্গলবার (১৪ জুন) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া জানান, সন্দেহজনকভাবে শরিফ নামে এক যুবককে আটক করে আদালতে পাঠানো হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে তিনি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তি থেকে জানা গেছে, লরেন্স বাজারের পাশে চর জাঙ্গালিয়া গ্রামের এক বিধবার সঙ্গে যুবক মাকছুদের প্রেম চলছিল। এতে ওই বিধবার ছেলে ক্ষিপ্ত হয়ে তার ৪ সহযোগীকে নিয়ে ২৮ মে শনিবার রাতে শ্বাসরোধ করে তাকে হত্যার পর মরদেহ সেফটি ট্যাঙ্কির মধ্যে লুকিয়ে রাখেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত শরিফকে আটক করার পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। বিধবার ছেলেসহ জড়িত অপর ৪ যুবককে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত ২৮ মে রাতে চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা এনায়েত উল্যার ছেলে মাকছুদ নিখোঁজ হন। নিখোঁজের ৯ দিন পর সোমবার (০৬ জুন) উপজেলার লরেন্স বাজারের পাশে সানা উল্যাহ বাড়ির সেফটি ট্যাঙ্কি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার (০৭ জুন) নিহতের ভাই কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন দাবিতে লক্ষ্মীপুরে ঐক্য পরিষদের গণ অনশন

প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি: সাম্প্রদায়িক সহিংসতা চিরতরে বন্ধসহ ২০১৮ সালে সরকারি দলের নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণঅনশন ও গণঅবস্থান...

দুপুরেও জলাবদ্ধ রাজধানীর বিভিন্ন জায়গা

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হওয়া কয়েক ঘণ্টার বৃষ্টির পর রাজধানীর বিভিন্ন সড়ক-গলিতে জমে...

লক্ষ্মীপুরে রাতের অন্ধকারে স্কুল ভাঙচুর-লুটপাট, অনিশ্চিত পাঠদান

তারেক মাহমুদ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে রাতের অন্ধকারে দু'দফা হামলা চালিয়ে ১০ টি সেমিপাকা ও দুটি টিনসেট শ্রণিকক্ষ...

ইবির সাদ্দাম হোসেন হলের আয়োজনে অন্তিম কনসার্ট

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের উদ্যোগে অন্তিম কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১...

ইলেভেন কেয়ার একাডেমি’র আন্ত ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

কামরুল হাসান হৃদয়: লক্ষ্মীপুরের ব্যতিক্রমধর্মী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান 'ইলেভেন কেয়ার একাডেমি' কর্তৃক শিক্ষার্থীদের শারিরীক সুস্থতা এবং...

রোহিঙ্গা সংকট সমাধানে প্রচেষ্টা বহুগুণ বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধানে প্রচেষ্টা বহুগুণ বাড়াতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...