সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে প্রেমের জেরে খুন করা হয় মাকসুদকে

Array

news pic 06-06-2016
কমলনগর(লক্ষ্মীপুর)সংবাদদাতা:
লক্ষ্মীপুরের কমলনগরে বিধবার সঙ্গে প্রেমের জের ধরে মাকছুদ রহমানকে (২৫) হত্যা করে মরদেহ গুম করার চেষ্টা করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত শরিফ (২০) আদালতে হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

বুধবার (১৫ জুন) রাতে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহম্মদ এবং মামলার তদন্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৫ জুন) বিকেলে মো. শরিফ (২০) হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

শরিফ কমলনগর উপজেলার চর লরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাবলু মিয়ার ছেলে। মঙ্গলবার (১৪ জুন) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান ভূঁইয়া জানান, সন্দেহজনকভাবে শরিফ নামে এক যুবককে আটক করে আদালতে পাঠানো হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে তিনি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তি থেকে জানা গেছে, লরেন্স বাজারের পাশে চর জাঙ্গালিয়া গ্রামের এক বিধবার সঙ্গে যুবক মাকছুদের প্রেম চলছিল। এতে ওই বিধবার ছেলে ক্ষিপ্ত হয়ে তার ৪ সহযোগীকে নিয়ে ২৮ মে শনিবার রাতে শ্বাসরোধ করে তাকে হত্যার পর মরদেহ সেফটি ট্যাঙ্কির মধ্যে লুকিয়ে রাখেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত শরিফকে আটক করার পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। বিধবার ছেলেসহ জড়িত অপর ৪ যুবককে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত ২৮ মে রাতে চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা এনায়েত উল্যার ছেলে মাকছুদ নিখোঁজ হন। নিখোঁজের ৯ দিন পর সোমবার (০৬ জুন) উপজেলার লরেন্স বাজারের পাশে সানা উল্যাহ বাড়ির সেফটি ট্যাঙ্কি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার (০৭ জুন) নিহতের ভাই কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে) মিরপুর স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মুমিনুল...

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা...

নরসিংদীতে স্ত্রী সন্তানসহ ৩ জনকে খুনের দায়ে স্বামী গ্রেপ্তার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীর বেলাবতে একই পরিবারের তিনজনকে খুনের ঘটনার কয়েকঘন্টার মধ্যে নিহত...

রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে রামগঞ্জ খাঁন টাওয়ারে...

শাহজাদপুর আওয়ামীলীগের কার্যকরি সদস্য হলেন সাবেক ছাত্রনেতা এমদাদুল হক দাদুল

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা, শাহজাদপুরের...

সিরাজগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. হাকিম, সম্পাদক সজল

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে এ্যাড. আব্দুল...