গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

কমলনগরে পারিবারিক দ্বন্ধকে পূঁজি করে স্কুল শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধনের প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

কমলনগর:
লক্ষ্মীপুর কমলনগরে হাজির হাট ইউনিয়নের হাজী বাড়ীর পারিবারিক জমি সংক্রান্ত দ্বন্ধকে কেন্দ্র করে মিথ্যা মামলা ও পারিবারিক বিষয়ে তোয়াহা স্মৃতি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম জাহেদ বিল্লাহ বিদ্যালয়ের ছাত্রীদের দিয়ে মানববন্ধনের আয়োজনে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন করেন ফজলুল করিম ও ফজলুল হক সবুজ।

১৯ ডিসেম্বর সকাল ১১ টায় স্থানীয় একটি হোটেল রুমে সংবাদ সম্মেলনে ফজলুল হক বলেন,আমরা ঐতিহ্যবাহী হাজী পরিবারের সকল ওয়ারিশ গন শান্তিপূর্ণ ভাবে বসাবাস করে আসছি। গত ১৪ ডিসেম্বর সন্ধায় আমার ফুফাতো ভাই ও তোয়াহা স্মৃতি বালিকা বিদ্যালয় সভাপতি আবুল খায়ের ছোট ছেলে আসিকুল হক সুখনের সাথে পৈত্রিক ওয়ারিশি সম্পত্তি নিয়ে তর্ক-বিতর্ক হয়। পরে স্থানীয় ভাবে বিষয়টি মিলমিশ করে দেওয়া পরও উদ্দেশ্য প্রণোদিভাবে ১৫ ডিসেম্বর আসিকুল হক সুখন বাদী হয়ে ফজলুল করিম ও ফজলুল হক সবুজ বিবাদী করে কমলনগর থানায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেন। এবং পারিবারিক বিষয়ে কেন্দ্র করে তোয়াহা স্মৃতি বালিকা বিদ্যালয় ছাত্রীদের দিয়ে স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতি নিয়ম বহির্ভূতভাবে আমাদের নামে মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধনের আয়োজন করেন।
তিনি আরোও বলেন তারা আমাদের বিরুদ্ধে স্কুল সভাপতি আবুল খায়ের কে প্রাণনাশের হুমকি যে অভিযোগ করেছেন তা মিথ্যা। কারণ ঐদিন ঘটনাস্থলে ওনি ছিলেন না।
প্রকৃত পক্ষে আমাদের কে মানহানি ও হয়রানি করতে স্কুল সভাপতির ছেলে সূখন নেশাগ্রস্থ অবস্থায় ৫০/৬০ জন লোক নিয়ে হাজির হাট বাজারে আমাদের পরিবারের নামে গালমন্দ ও পিস্তল দিয়ে গুলি করে খুন করার হুমকি সহ মারধর করেন।
আমাদের বিরুদ্ধে ছাত্রীদের দিয়ে মানববন্ধন আয়োজন কারী প্রধান শিক্ষক একেএম জাহেদ বিল্লাহ নিজেই দূর্নীতিবাজ তিনি তোয়াহা স্মৃতি বালিকা বিদ্যালয় মালিকানাধীন সম্পত্তির উপর টাকা নিয়ে দোকান ঘর নির্মান করে ভাড়া দিয়ে থাকেন। যাহা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির গৃহীত সিন্ধান্ত বাস্তবায়নের নিদের্শনা গেজেটর চিঠি মোতাবেক সম্পর্ণ অবৈধ ও আইন পরিপন্থি। এবং প্রধান শিক্ষক জাহেদ বিল্লাহ বিদ্যালয়ের সভাপতি সাহেবের যোগসাজশে খন্ডকালীন শিক্ষক, কর্মচারী নিয়োগ বাণিজ্যসহ অর্থ হাতিয়ে নেন।

পরিশেষে দায়িত্বশীল প্রধান শিক্ষক হয়ে নিয়ম বহির্ভূত কর্মকান্ড ও আমাদের নাম মিথ্যাসহ অপপ্রচারের তীব্র নিন্দা জানাই এবং মামলা প্রত্যাহার দাবী জান্নাচ্ছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

ইমরান হোসাইন, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ ও উল্লাপাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) সকালে হাটিকুমরুল বগুড়া মহাসড়কের রায়গঞ্জ...

শিল্পী সমিতির নির্বাচন, সভাপতি কাঞ্চন সম্পাদক জায়েদ খান

আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ...

রামগতিতে জাটকা বিক্রির দায়ে দু’জনকে জরিমানা

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষীপুরের রামগতি উপজেলা পরিষদের সামনে মাছের বাজারে অভিযান চালিয়ে জাটকা বিক্রির...

রামগঞ্জে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের টিন ও শীতবস্ত্র বিতরন

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের’ উদ্যোগে গরীব, অসহায় ও...

৬০০ টাকায় কেনা কাঠের চেয়ার বিক্রি হলো ১৮ লাখে

রাতারাতি ভাগ্য বদল বলে যে কথা প্রচলিত আছে, সেটিই যেন ফের প্রমাণ করলেন এই...

নির্বাচন কমিশন গঠন আইন পাশ

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনার নিয়োগ বিল-২০২২ পাস হয়েছে। এ সার্চ কমিটি...