শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে টানা ৩৬ ঘন্টা বিদ্যুৎ নেই

Array

নিজস্ব প্রতিবেদক:

প্রবল বষর্ণের ৩য় ‍দিন শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০টায় লক্ষ্মীপুরের কমলনগরে বিদ্যুৎ চলে যায়। মাঝে রাতে  মাত্র ১০ মিনিটের জন্য বিদ্যুৎ আসে। এর পর থেকে আর দেখা নেই। এ প্রতিবেদন লেখার সময় আজ সন্ধ্যা সাড়ে ৭টায় বিদ্যু ফিরেনি।

বিদ্যুতের হেল্প লাইনে ঘন্টার পর ঘন্টা কল করলেও কেউ রিসিভ করছে না। টানা ৩৫ ঘন্টার বেশি সময় বিদ্যুৎ না থাকায় জনজীবন অতিষ্ঠ হয়ে ওঠেছে।

বিদ্যুৎ বিভাগের এ রকম খামখেয়ালী মনোভাবের কারণে চলমান এইচএসসি পরীক্ষা ও আলিম পরীক্ষার্থীদের লেখাপড়ার বিঘ্ন ও পুরো উপজেলার মানুষের বাসাবাড়িতে থাকা ফ্রিজে সংরক্ষিত খাবার, ও ইলেকট্রনিক্স যন্ত্রপাতি নষ্টসহ প্রায় ২লাখ নাগরিক চরম দুর্ভোগ পোহাচ্ছে।

কি কারণে বিদ্যুৎ নেই বা কখন বিদ্যুৎ ফিরবে তাও কেউ জানতে পারছেন না।এতে সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বাড়ছে।

উপজেলার হাজিরহাট, লরেন্স, করুনানগর, করইতলা ও তোরাবগঞ্জ বাজারের এমন চিত্র দেখা গেছে। বেশ কয়েকজন গ্রাহক অভিযোগ করে বলেন, সামান্য বৃষ্টি হলেই এ উপজেয়া বিদ্যুৎ থাকে না।নাগরিকদের পক্ষ থেকে বিদ্যুৎ সরবরাহের জন্য কর্তৃপক্ষকে একাধিকবার ফোন করলেও কেউ রিসিভ করছে না। এনিয়ে উপজেলাবাসির মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। এদিকে প্রায় ১মাস যাবৎ বিদ্যুতের লো-বল্টেজ থাকার কারনে কম্পিউটারসহ অন্যান্য ইল্কেট্রনিক্স যন্ত্রপাতি অকোজো হয়ে পড়ছে।

হাজিরহাট বাজারের ব্যবসায়ি রহিম জানান, বিদ্যুৎ বিল পরিশোধ একমাস দেরি হলেই বিদ্যুতের লোকজন লাইন সংযোগ বিচ্ছিন্ন করতে গ্রাহকের বাড়িতে চলে আসে। কিন্তু আকাশে বিদ্যুৎ চমকালে বা বৃষ্টি হলে এই এলাকায় ৩ থেকে ৪ দিন ধরে বিদ্যুৎ থাকে না। দ্রুত বিদ্যুৎ সরবরাহের বিষয়ে বিদ্যুৎ বিভাগে ফোন দিয়েও কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...