সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে চেয়ারম্যানের সঙ্গে যুবলীগ নেতার অশোভন আচরণ, প্রতিবাদে বিক্ষোভ

Array

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিনের সঙ্গে উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ হিরনের অশোভন আচরণ করে। এঘটনার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজারে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ইউপি কার্যালয়ের সমানে থেকে শুরু হয়ে বাজার প্রদক্ষিণ করে। এতে স্থানীয় নেতাকর্মী, ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেয়। পরে তারা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন, জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা ৃিগয়াস উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো.রায়হান, হাজিরহাট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আপেল মাহমুদ, ইউপি সদস্য মো. সেলিম, ইউপি সদস্য মো. হারুন ও উপজেলা যুবলীগের সদস্য আমির হোসেন শিপন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, যুবলীগ নেতা হিরন জনপ্রতিনিধির সঙ্গে এমন অশোভন ও অশ্লিল আচরণ করতে পারেনা। এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের কাছে প্রয়োনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানায় তারা।

ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা হিরন সদস্য প্রার্থী হন। ওই নির্বাচনে তাকে ভোট না দেওয়ায় এবং ভোটে হেরে যাওয়ায় পর থেকে সে ক্ষিপ্ত। বধুবার (২৭ সেপ্টেম্বর) রাতে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন পুজা মন্ডপ পরিদর্শনে যায়। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সে অশোভন আচরণ ও অশ্লিল গালমন্দ করে। যে কারণে স্থানীয় জনতাসহ দলীয় নেতাকর্মীর বিক্ষোভ-সমাবেশ করে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ হিরন বলেন, পুজা মন্ডপ পরিদর্শনের সময় চেয়ারে বসা নিয়ে ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন কমলনগর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ফজলুল হক সবুজকে ধাক্কা দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে তার সাথে কথা কাটাকাটি হয়েছে। অশোভন আচরণের বিষয়টি সত্য নয়।

 

সর্বশেষ

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরও দুদিন বাড়ানো হয়েছে। রবিবার (২২ মে) রাতে নিবন্ধনের সময় বাড়ানোর বিষয়ে এ বিজ্ঞপ্তি জারি করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়,...

‘শূন্য’ রানে বিদায় দুই টাইগার ওপেনার

ঢাকা টেস্টের শুরুটা বাংলাদেশের জন্য দুঃসহ। টস জিতে ব্যাট করতে নেমে দুই ওপেনারকে বিদায়...

মাংকিপক্স নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

বিশ্বজুড়ে এখন আতঙ্ক ছড়াচ্ছে মাংকিপক্স। এরই মধ্যে ১৫টি এই রোগ ছড়িয়ে পড়ার খবর পাওয়া...

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে)...

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা...

নরসিংদীতে স্ত্রী সন্তানসহ ৩ জনকে খুনের দায়ে স্বামী গ্রেপ্তার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীর বেলাবতে একই পরিবারের তিনজনকে খুনের ঘটনার কয়েকঘন্টার মধ্যে নিহত...