শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে গৃহবধূকে কুপিয়ে জখম, শশুর-দেবর আটক

Array

 

কমলনগর :
লক্ষ্মীপুরের কমলনগরে যৌতুকের দাবি ও দ্বিতীয় বিয়েতে বাধা দেওয়ায় এক সন্তানের জননী গৃহবধূ শারমিন সুলতানাকে (২৫) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে স্বামী, শ্বশুর ও দেবরসহ শশুর  বাড়ির লোকজন। এঘটনায় শশুর ও দেবরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী পলাতক।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় এঘটনায় মামলার প্রস্তুতি চলছিল। এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চর কাদিরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর ঠিকা গ্রামের আবদুর রব পিয়নের বাড়িতে (গৃহবধুর শশুর বাড়ি) এ ঘটনা ঘটে।  আটকরা হলেন-শ্বশুর মোহাম্মদ উল্লাহ ব্যাপারি (৪৫) ও দেবর মো. রাসেল (২৭)।

গৃহবধূর ভাই দিদার ও স্বজনরা জানান, আট বছর আগে তার ছোট বোন শারমিন সুলতানার সাথে চর কাদিরা ইউনিয়নের চর ঠিকা গ্রামের মোহাম্মদ উল্লাহ ব্যাপারির ছেলে জিয়াদ হোসেন সবুজের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী সবুজকে যৌতুক দিয়ে দুইবার বিদেশ (দুবাই) পাঠায়। চাপ দিয়ে মোটরসাইকেল আদায় করে। সম্প্রতি সে দ্বিতীয় বিয়ে করে। গত কয়েকদিন থেকে আরও যৌতুক দাবি করে। মঙ্গলবার সন্ধ্যায় দি¦তীয় স্ত্রীকে ঘরে তোলতে বাধা দেওয়া ও আরও যৌতুকের টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গৃহবধূ সুলতানাকে শ্বশুর ও দেবর পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় স্বামী সবুজ তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে কমলনগর উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কমলনগর থানার উপ পরিদর্শক (এসআই) মো. সাইদুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে তাৎক্ষণিক শশুর ও দেবরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলেছে।

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...