গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

কমলনগরে কান কামড়ে ছিড়ে ফেলেছে সাবেক শিক্ষকের!

কমলনগর:

লক্ষ্মীপুর কমলনগরে দোকান ঘর সংস্কার করতে গেলে সাবেক শিক্ষকের কান কামড়ে ছিড়ে ফেলার অভিযোগ কমলনগর উপজেলা ছাত্রলীগে সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা একটি বাড়ি একটি খামারে কর্মরত রাকিবুল হাসান বিপ্লবসহ তার বাবা শাহজানের বিরুদ্ধে ।

১৩ ডিসেম্বর (মঙ্গলবার) সকালে উপজেলার তোরাবগঞ্জ উত্তর বাজারে নিজ দখলিয় দোকান ঘর সংস্কার করতে গেলে হাজিরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিকের কান কামড়ে ছিড়ে ফেলেছে রাকিব ও তার বাবা শাহজান। এছাড়াও রাকিবদের হামলায় আহত হয়েছে আবু বক্কর সিদ্দিকের দুই ছেলে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক মোহাম্মদ দাউদ সিদ্দিকী ও মাসুদ সিদ্দিকী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে দাউদ সিদ্দিকী তাদের দোকান ঘর সংস্কার করতে গেলে সাবেক ছাত্রলীগ নেতা রাকিব তার বাবাসহ ৮-১০ জন একত্রিত হয়ে তাদের উপর হামলা চালায়। এসময় দাউদ সিদ্দিকী ও মাসুদ সিদ্দিকীকে পিটিয়ে জখম করে এবং তাদের বাবা আবু বক্কর সিদ্দিকের কান কামড়ে ছিড়ে ফেলেছে।

দাউদ সিদ্দিকী জানান, তাদের দোকনঘর সংস্কার করতে গেলে রাকিবরা একত্রিত হয়ে হামলা চালায়। বাবা’র কান ছিড়ে ফেলেছে এবং তিনিসহ তার ভাইকে পিটিয়ে আহত করেছে। প্রশাসনের কাছে এই সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

রাকিবুল হাসান বিপ্লবের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন কান ছিঁড়ার বিষয়ে আমি অবগত নয়, দাউদ সিদ্দিকীরা বাবা’র চোখে আঘাত করেছে। উনাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছি।

কমলনগর থানার অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সবাইকে চিকিৎসার জন্য বলা হয়েছে, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

একদিনে করোনা শনাক্ত ১৫৫২৭, মৃত্যু ১৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৫২৭ জনের। এ...

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে...

কমলনগরে নির্বাচনের ২মাস পর বিজয়ী প্রার্থীর গেজেট বাতিল চেয়ে সাবেক চেয়ারম্যানের মামলা

লক্ষ্মীপুর, কমলনগর: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় নির্বাচনের দুই মাস পর ভোটের ফলাফল বানচালের অভিযোগে গেজেট...

শীতে সবুজ টমেটো খাওয়ার উপকারিতা

২) ভিটাভিন সি ও ই সমৃদ্ধ কাঁচা টমেটো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলে।...

রামগতিতে সরকারি হাসপাতালে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের বিধি নিষেধ না থাকায় বিভিন্ন ঔষধ...

নোয়াখালীতে ওসিসহ ১২ জনের বিরুদ্ধে ঘুস দাবির মামলা

নোয়াখালীর চাটখিল থানার ওসি আবুল খায়ের ও দুই এএসআইসহ ১২ জনের বিরুদ্ধে বিরোধপূর্ণ জমি...