শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে কমিটি পুনঃবহালের দাবীতে ছাত্রলীগের মানববন্ধন

Array
লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের রাজু-রাকিবের কমিটি পুনঃবহাল ও নতুন কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
শনিবার (১৭ জুন) দুপুরে কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজারে ঘন্টাব্যাপি মানববন্ধনের আয়োজন করা হয়।
এসময় বক্তব্য রাখেন সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল হামিদ আরিফ, সাংগঠনিক সম্পাদক জিয়াদ হোসেন, হাজিরহাট উপকূল কলেজের সাবেক যুগ্ম আহ্বায়ক  মো. হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সোহেল, তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান রোবেল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, চর কাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মো. সোহেল, চর মার্টিন ইউনিয়নের সভাপতি নুর নবী চৌধুরী, চর লরেন্স ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, কালকিনি ইউনিয়নের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক শাহরিয়ার প্রমুখ।
বক্তারা বলেন, গত মার্চ মাসে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস না যেতেই কোনো নোটিশ ছাড়াই ফের কমিটি গঠন করা হয়েছে। আমার এই অবৈধ পকেট কমিটি মানি না। অবিলম্বে আগের কমিটি বাহাল রাখার দাবি জানাই। দাবি না মানলে আন্দলন অব্যাহত থাকবে।
প্রসঙ্গত, চলতি বছরের ৫ মার্চ আবদুস সামাদ রাজুকে সভাপতি ও  রাকিবুল হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস পর ১৩ জুন সন্ধ্যা লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ মাইন উদ্দিনকে সভাপতি ও সাদ্দাম হোসেন আবিদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...