আমজাদ হোসেন আমু : লক্ষ্মীপুরের কমলনগরে চর লরেন্স ও চর কালকিনি ইউনিয়ন পরিষদের দু’টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মনোনয়ন যাচাই – বাচাই করার পর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার দুপুরে রিটার্নিং কর্মকর্তা  ডা. মো. আক্তারুজ্জামান তাদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।

রিটার্নিং কর্মকর্তা মো. আখতারুজ্জামান বলেন,   চর কালকিনি ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডে প্রার্থী আবু ছায়েদ (মোরগ), রোমানা আক্তার রুমা (টিউবওয়েল) ও মো. নোমান (ফুটবল) প্রতীক বরাদ্দ পেয়েছেন।
অপরদিকে, চরলরেন্স ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের প্রার্থী মো. ইসমাইল হোসেন (তালা), এনামুল হাসান রাজু (ফুটবল), আবদুল মালেক (মোরগ), মো. মাইন উদ্দিন (টিউবওয়েল), মনির হোসেন (বৈদ্যুতিক পাখা) ও মো. আলাউদ্দিনকে (আপেল) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, চর কালকিনি ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডের সদস্য মো. মহিউদ্দিন দীর্ঘদিন পরিষদের সাধারণ সভায় অনুপস্থিত থেকে রেজুলেশন বৈহিরভূতভাবে সৌদি আরব অবস্থান করায় এবং চরলরেন্স ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের সদস্য ইসমাইল হোসেন চেয়ারম্যান পদের উপনির্বাচনে অংশ নিতে সদস্য পদ থেকে পদত্যাগ করায় নির্বাচন কমিশন পদ দু’টি শূন্য ঘোষণা করে। এবং এ  উপ-নির্বাচনের উদ্যোগ নেয়।
আগামী ১৪ অক্টোবর সকাল ৯টা থেকে একটানা বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
পল্লী নিউজ / টি2
Print Friendly, PDF & Email