সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীর অফিস ভাংচুর

Array

elec
পল্লী নিউজ ডেক্স:
লক্ষ্মীপুরের কমলনগরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীর অফিস ভাংচুর করার অভিযোগ পাওয়া যায়। চর মার্টিন ইউপি নির্বাচনে শুক্রবার সন্ধ্যায় মুন্সিরহাট বাজারে স্বতন্ত্র প্রার্থী মো: জাহাঙ্গীর (মোটর সাইকেল) প্রতীকের অফিস ভাংচুর করে নৌকা প্রতিকের কর্মী ও সমর্থকরা। চেয়ারম্যান প্রার্থী মো: জাহাঙ্গীর জানান, সরকার দলীয় প্রার্থী ইউসুফ আলী মিয়া ভাইর ছোট ভাই সুমনের নেতৃত্বে ১০-১৫জনের কর্মী/সমর্থক মুন্সিরহাট বাজারে তাদের জনসভা চলাকালীন সময়ে আমার অফিস ভাংচুর করে অফিসে তালা লাগিয়ে দেয় এবং জনসভা থেকে প্রকাশ্যে সরকার দলীয় লোকজন হুমকি দেয় যাতে কেন্দ্রে কোন এজেন্ট না দেওয়া হয় এবং এলাকা ছেড়ে চলে যাবার জন্য। এর আগে দুপুরে হুন্ডার মাইকিং করার সময় এক সেট মাইক তারা নিয়ে যায়। কমলনগর থানার ওসি ঘটনাস্থলে এসে পরিদর্শন করে ভাংচুরকৃত চেয়ারের ক্ষতি পুরন দেওয়ার জন্য প্রতিদ্বন্ধি প্রার্থীকে বলবেন বলে জানান। অনুরূপ ভাবে অভিযোগ করেন বিএনপি প্রার্থী ডা: আলী, হাতপাখা প্রার্থী মোসলেহ উদ্দিন নুরী জানান প্রকাশ্যে ককটেল, লাঠি, হুন্ডা মোহরা দিয়ে আমাদের পোস্টার ছিড়ে ফেলা, মাইকিং এ বাধা প্রদান এবং আমাদের কোন কর্মীকে রাস্তায় থাকতে দিচ্ছে না।
এ ব্যাপারে  সরকারী দলীয় প্রার্থী মো: ইউসুফ আলী মিয়া ভাই জানান, উত্তেজিত জনতা তাদের অফিস ভাংচুর করে। আমাদের দলীয় কোন কর্মী বা সমর্থক এ কাজ করে নাই।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, আমি ঘটনাস্থলে গিয়ে কিছুই পাই নাই। উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ জানান, আমি শুনেই পুলিশকে বিষয়টি দেখার জন্য বলি। এবং নির্বাচন সুষ্ট করার জন্য র‌্যাব, পুলিশ, বিজেবি মাঠে থাকবে।

২৯-১০-২০১৬ইং

সর্বশেষ

সিরাজগঞ্জে গণহত্যার স্মৃতিফলকের স্থান নির্বাচনে জেলা প্রশাসককে চিঠি

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের শিয়ালকোলে গণহত্যা স্মৃতিফলক নির্মাণের স্থান নির্বাচন করার জন্য সোমবার সকালে সিরাজগঞ্জ গণহত্যা অনুসন্ধান কমিটির পক্ষে থেকে জেলা প্রশাসককে চিঠি দেওয়া হয়। সিরাজগঞ্জ...

জোয়ারের পানিতে ডুবে যাচ্ছে ফেরীঘাট,ঝুকিতে চলছে যানবাহন

ময়নুল সুমন, বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় অশনি পরবর্তী ও পূ্র্ণীমার প্রভাবে উপকূলীয় জেলা বরগুনার প্রধান...

বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ

রুবেল হোসেন, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জ্বালাময়...

সেনবাগে ৩ ইউপি নির্বাচনে নৌকার প্রতীক পেলেন যারা

বি. চৌধুরী তুহিন নোয়াখালী প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালী সেনবাগে আগামী ১৫ জুন...

নেত্রকোণায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের মতবিনিময়

আব্দুর রহমান ঈশান, জেলা প্রতিনিধি, নেত্রকোণা: বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে শনিবার বিকেলে জেলা...

সিঙ্গাপুরের কথা বলে ভাতিজাকে বিমানে চড়িয়ে ঢাকা থেকে চট্টগ্রাম

কমলনগর: ভাতিজাকে সিঙ্গাপুর নিয়ে যাবে এমন আশ্বাস দিয়ে ভাইয়ের বাড়িতে স্বজনসহ দীর্ঘদিন মেহমান হিসেবে অবস্থান...