মঙ্গলবার, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীর অফিস ভাংচুর

Array

elec
পল্লী নিউজ ডেক্স:
লক্ষ্মীপুরের কমলনগরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীর অফিস ভাংচুর করার অভিযোগ পাওয়া যায়। চর মার্টিন ইউপি নির্বাচনে শুক্রবার সন্ধ্যায় মুন্সিরহাট বাজারে স্বতন্ত্র প্রার্থী মো: জাহাঙ্গীর (মোটর সাইকেল) প্রতীকের অফিস ভাংচুর করে নৌকা প্রতিকের কর্মী ও সমর্থকরা। চেয়ারম্যান প্রার্থী মো: জাহাঙ্গীর জানান, সরকার দলীয় প্রার্থী ইউসুফ আলী মিয়া ভাইর ছোট ভাই সুমনের নেতৃত্বে ১০-১৫জনের কর্মী/সমর্থক মুন্সিরহাট বাজারে তাদের জনসভা চলাকালীন সময়ে আমার অফিস ভাংচুর করে অফিসে তালা লাগিয়ে দেয় এবং জনসভা থেকে প্রকাশ্যে সরকার দলীয় লোকজন হুমকি দেয় যাতে কেন্দ্রে কোন এজেন্ট না দেওয়া হয় এবং এলাকা ছেড়ে চলে যাবার জন্য। এর আগে দুপুরে হুন্ডার মাইকিং করার সময় এক সেট মাইক তারা নিয়ে যায়। কমলনগর থানার ওসি ঘটনাস্থলে এসে পরিদর্শন করে ভাংচুরকৃত চেয়ারের ক্ষতি পুরন দেওয়ার জন্য প্রতিদ্বন্ধি প্রার্থীকে বলবেন বলে জানান। অনুরূপ ভাবে অভিযোগ করেন বিএনপি প্রার্থী ডা: আলী, হাতপাখা প্রার্থী মোসলেহ উদ্দিন নুরী জানান প্রকাশ্যে ককটেল, লাঠি, হুন্ডা মোহরা দিয়ে আমাদের পোস্টার ছিড়ে ফেলা, মাইকিং এ বাধা প্রদান এবং আমাদের কোন কর্মীকে রাস্তায় থাকতে দিচ্ছে না।
এ ব্যাপারে  সরকারী দলীয় প্রার্থী মো: ইউসুফ আলী মিয়া ভাই জানান, উত্তেজিত জনতা তাদের অফিস ভাংচুর করে। আমাদের দলীয় কোন কর্মী বা সমর্থক এ কাজ করে নাই।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, আমি ঘটনাস্থলে গিয়ে কিছুই পাই নাই। উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ জানান, আমি শুনেই পুলিশকে বিষয়টি দেখার জন্য বলি। এবং নির্বাচন সুষ্ট করার জন্য র‌্যাব, পুলিশ, বিজেবি মাঠে থাকবে।

২৯-১০-২০১৬ইং

সর্বশেষ

রামগঞ্জে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের মতবিনিময় সভা

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনি-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (২৫ সেপ্টেম্বর)...

আইফোনের অ্যাপ বানিয়ে টিম কুকের নজর কেড়েছে ৯ বছরের শিশু

ভারতীয় এক কন্যা শিশুর প্রশংসায় পঞ্চমুখ অ্যাপেলের সিইও টিম কুক। ৯ বছরের ওই মেয়ে...

কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টির সম্ভাবনা

দেশের কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও সারাদেশে...

নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রমিত, সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া

 মো. বদিউজ্জামান  (তুহিন), নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নোয়াখালী জেলা কমিটি ৩ বছরের জন্য...

ঝড় তুলে জয়ের নায়ক সাকিব

প্রথম দুই ম্যাচে প্রত্যাশা মতো পাননি সাফল্য। তবে তিনি যে সাকিব আল হাসান, ফর্মে...

ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৭তম অধিবেশন এবং উচ্চ...