লক্ষ্মীপুর কমলনগরে আগুনে আশ্রায়ন প্রকল্পের ৮ টি বসত ঘর পুড়ে গেছে। সোমবার (৩মে) দিবাগত রাত দেড় টার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর চিকা গ্রামের আশ্রয়ন প্রকল্পের ৮টি বসত ঘর সম্পর্ন পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিটসহ স্থানীয়দের চেষ্টা নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় লোকজন জানায়, প্রকল্পের ৪৮ নং ঘরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে তা আশপাশে ছড়িয়ে পড়ে।  কমলনগর ফায়ার সার্ভিস জানায়, ব্যারাকের ৪৬ নাম্বার ঘরের রান্নাঘর হতে আগুনের সূত্রপাত হয়। আগুনে মোট আটটি টি ঘর ক্ষতিগ্রস্ত হয়। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ ৫ লক্ষ টাকার মত ধারনা হচ্ছে।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান রাতে উপস্থিত হয়ে প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে রাতের জন্য পার্শ্ববর্তী গুচ্ছগ্রামে থাকার ব্যবস্থা করেন। সকালে ক্ষতিগ্রস্হদের মাঝে শুকনা খাবার (চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, চিনি, চিড়া, গুড়) বিতরণ করা হয়েছে এবং জেলা প্রশাসক, লক্ষ্মীপুরের পক্ষ হতে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ১০০০০/- টাকা করে সাহায্য প্রদান করা হবে।
Print Friendly, PDF & Email

রিপ্লাই দিন:

আপনার কমেন্ট দিন
দয়া করে নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.