গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

কমলনগরে অসহায়দের মাঝে গরু ও নগদ অর্থ বিতরণ

মোঃ ফয়েজঃ
লক্ষ্মীপুর কমলনগরে নদী ভাঙ্গা অসহায় ও হতদরিদ্রদের মাঝে সহায়তার গরু ও আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৬ডিসেম্বর) দুপুরের দিকে কমলনগর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জাামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ।
তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়তে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতাসহ হতদরিদ্র মানুষের আর্থিক স্বাবলম্বীর উদ্দেশ্যে গরু ও আর্থিক অনুদান প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় কমলনগর উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ৭০ জন হতদরিদ্রদের মাঝে পাঁচ হাজার টাকা আর্থিক অনুদান ও এগারো জনের হাতে গরু তুলে দেয়া হয়।

তৃণমূল পর্যায়ে হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী এ পদক্ষেপ গ্রহণ করেছেন। অসহায় মানুষের চিকিৎসাসেবায় সহায়তা করতে নগদ অর্থ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহবান জানান।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তার পুষ্প পুদম চাকমা, জেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, কমলনগর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মাখন চন্দ্র লাল। এ সময় রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

একদিনে করোনা শনাক্ত ১৫৫২৭, মৃত্যু ১৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৫২৭ জনের। এ...

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে...

কমলনগরে নির্বাচনের ২মাস পর বিজয়ী প্রার্থীর গেজেট বাতিল চেয়ে সাবেক চেয়ারম্যানের মামলা

লক্ষ্মীপুর, কমলনগর: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় নির্বাচনের দুই মাস পর ভোটের ফলাফল বানচালের অভিযোগে গেজেট...

শীতে সবুজ টমেটো খাওয়ার উপকারিতা

২) ভিটাভিন সি ও ই সমৃদ্ধ কাঁচা টমেটো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলে।...

রামগতিতে সরকারি হাসপাতালে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের বিধি নিষেধ না থাকায় বিভিন্ন ঔষধ...

নোয়াখালীতে ওসিসহ ১২ জনের বিরুদ্ধে ঘুস দাবির মামলা

নোয়াখালীর চাটখিল থানার ওসি আবুল খায়ের ও দুই এএসআইসহ ১২ জনের বিরুদ্ধে বিরোধপূর্ণ জমি...