শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

কমলনগরে অধ্যক্ষসহ তিন শিক্ষকের মুক্তির দাবিতে মানববন্ধন

Array

 

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেবসহ কারাবন্দি তিন শিক্ষকের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫আগষ্ট) সকাল ১০টায় উপজেলার রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কে (হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের সামনে) কলেজের শিক্ষক শিক্ষার্থী, চর লরেন্স ও ফজুমিয়ারহাট বাজারে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

এতে বক্তব্য রাখেন কলেজের সহকারি অধ্যাপক নুরুল করিম আজাদ, মো. জামাল উদ্দিন, মাহাবুবুর রহমান স্বপন, মো. লোকমান হোসেন, গভর্নিং বডি’র সদস্য আওয়ামী লীগ নেতা আহাম্মদ উল্যাহ ও জসিম উদ্দিন, চরলরেন্স বাজারে মানববন্ধনে জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মাস্টার মফিজ উল্যাহ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. গিয়াস উদ্দিন, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন মাহমুদ ও স্কুলশিক্ষক রেজাউল করিম, ফজু মিয়ারহাট বাজারে ফজুমিয়ারহাট হাইস্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুস সহিদ, উপজেলা জেএসডি’র সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিরব, হারুনুর রশিদ ও বাবুল মুন্সী প্রমুখ বক্তব্য রাখেন।

মানবন্ধনে বক্তারা অধ্যক্ষ আবদুল মোতালেবসহ তিন শিক্ষককে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অতিদ্রুত তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় আরও কঠোর কর্মসূচি ঘোষণা দেওয়া হবে বলে হুশিয়ারি দেন।

উল্লেখ্য, হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের এক শিক্ষকের দায়ের করা মামলায় কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব, সহকারি অধ্যাপক ফখরুল ইসলাম মিহির ও প্রভাষক মো. আক্তার হোসেনকে বুধবার দুদকের তদস্ত কর্মকর্তা গ্রেফতার করেন। পরে ওই দিনই আদালতের মাধ্যমে তাদেরকে লক্ষ্মীপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

 

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...