এ দেশের পথ-ঘাট আমার চেনা

শেয়ার

ফাইল ফটো

 

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, লক্ষ্মীপুরের উন্নয়নের ব্যাপারে আপনাদের কোনো দাবি-দাওয়া করার প্রয়োজন নেই। এদেশ আমি চিনি। দেশের সব পথ-ঘাট আমার চেনা। প্রয়োজন অনুযায়ী উন্নয়ন করা হবে।

তিনি বলেন, লক্ষ্মীপুরসহ এই অঞ্চলের মানুষকে যাতে কাদা-পানির পথে না হাঁটতে হয় সেজন্য প্রতিটি ওয়ার্ড পর্যায় পর্যন্ত রাস্তা করে দেওয়া হবে।

আগামী নির্বাচনসহ সব নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, আমরা সরকারে এলে দেশের উন্নয়ন হয়। সবার হাতে এখন মোবাইল ফোন রয়েছে। কৃষক ভাইয়েরা এখন ব্যাংক অ্যাকাইন্ট খুলতে পারেন। আমরা জনগণের কল্যাণে কাজ করি। আওয়ামী লীগের কাছে চাইতে হয় না। কারণ আমরা দেশ স্বাধীন করেছি, আমরা জানি জনগণের কি প্রয়োজন।

মঙ্গলবার (১৪ মার্চ)  বিকেল ৩টায় লক্ষ্মীপুর স্টেডিয়ামে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এর আগে দুপুর সোয়া ১টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজ মাঠে অবতরণ করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সেখান থেকে গাড়িতে করে দুপুর ১টা ২০ মিনিটে লক্ষ্মীপুর সার্কিট গেছেন তিনি। সার্কিট হাউজে যোহরের নামাজ আদায় করে দুপুর ২টা ৪০ মিনিটে জনসভাস্থলে যাবেন প্রধানমন্ত্রী। এরপর বিকেল পৌনে ৩টায় তিনি বিশেষ ব্যবস্থায় লক্ষ্মীপুরের ২৭টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.