বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

উন্নয়নের চিত্র তুলে ধরে কমলনগরে এমপি আবদুল্লাহর সংবাদ সম্মেলন

Array

লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন গত সাড়ে তিন বছরের বিভিন্নমূলক কাজের চিত্র তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে কমলনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমপি আবদুল্লাহ বলেন, মেঘানা নদীর ভাঙন রোধে প্রথম পর্যায়ে রামগতিতে সাড়ে ৪ কিলোমিটার ও কমলনগরে ১কিলোমিটার বাঁধ নির্মাণ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু হবে বলে জানান। এছাড়াও রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ, খাস জমি বিতরণসহ ব্যাপক উন্নয়ন ও আইনশৃঙ্খলার উন্নতির কথা তুলে ধরেন।

তিনি আরও বলেন বিএনপি জামায়াত জোটের আমলে  সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারণে কোনো ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লাগেনি। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে সারাদেশে উন্নয়ন হচ্ছে। রামগতি ও কমলনগরেও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে।

গত ২৯মে একটি জাতীয় পত্রিকায় এমপি আবদুল্লাহর বিরুদ্ধে টিআর, কাবিখাসহ বিভিন্ন প্রকল্প থেকে কমিশন নেওয়ার সাংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন প্রকাশিত সংবাদ সত্য নয়। কারও কাছ থেকে কোনো কমিশন গ্রহণ করছি এমন প্রমাণ কেউ দিতে পারবেনা। ২০০০ সাল থেকে রামগতি ও কমলনগরে মানুষের সেবায় কাজ করে আসছি। আগামীতেও জনগণের পাশে থেকে কাজ করে যাবো।
এসময় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রামগতি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক ও রামগতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ, শ্রমিকলীগ নেতা অ্যাডভোকেট আনোয়ারুল হক, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের, হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নিজাম উদ্দিন, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) ফয়সল আহমেদ রতন, চর মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউছুফ আলী, রামগতি উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন হেলাল, কমলনগর উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক সবুজ, আহসান উল্লাহ হিরন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুস সামাদ রাজু ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান বিপ্লব প্রমুখ।

সর্বশেষ

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় আয়োজিত সাপ্তাহিক মিডিয়া...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...

নেত্রকোণার ভুলে যাওয়া শিশুদের মনে রেখেছে ‘লাইটশোর’

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ লাইটশোর-এর উদ্যোগে প্রকৃতির পাঠশালার তত্ত্বাবধানে গারো-হাজং শিশুদের নিয়ে একটি আর্ট...

৪৮ বছরের মধ্যে সর্বোচ্চ মূল্যস্ফীতি পাকিস্তানে

পাকিস্তানে গত জানুয়ারি মাসে মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ২৭ দশমিক ৫৫ শতাংশে। গত ৪৮ বছরের মধ্যে...