শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

উত্ত্যাক্তের প্রতিবাদ করায় কমলনগরে স্কুল ছাত্রীসহ বাবা-বোনকে পিটিয়ে আহত, আটক-৩

Array

কমলনগর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের কমলনগরে উত্ত্যাক্তের প্রতিবাদ করায় সপ্তম শ্রেণির ছাত্রী রেশমা আক্তার ও তার বাবা ও বোনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। এঘটনায় তিন যুবককে আটক করা হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল পৌনে ১০ টার দিকে বিদ্যালয় যাওয়ার পথে হাজিরহাট মিল্লাত একাডেমী (উচ্চ বিদ্যালয়) সংলগ্ন কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে।

আহত স্কুলছাত্রী রেশমা হাজিরহাট মিল্লাত একাডেমীর সপ্তম শ্রেণির ছাত্রী ও চর জাঙ্গালীয়া গ্রামের কৃষক নুরুল আমিনের মেয়ে।

আহত রেশমা ও তার বাবা নুরুল আমিনকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বোন-মারজাহান বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় আটকরা হলেন- চর জাঙ্গালিয়া গ্রামের মৃত আহম্মদ উল্লাহর ছেলে আবদুল খালেক (২৮), আবদুর রহিম (২৬) ও একই এলাকার আহাসানের ছেলে মনির হোসেন (২২)।

স্কুল ছাত্রীর মা হোসনে-আরা বেগম বলেন, রেশমা বিদ্যালয়ে যাচ্ছিল। পথে কবরস্থান এলাকায় পৌঁছলে পাশে দোকানে থাকা স্থানীয় ৪যুবক- খালেক, রহিম, মনির ও তুহিন অশ্লিল ভাষায় উত্ত্যাক্ত করে। এসময় প্রতিবাদ করলে ওই চার যুবক গাছের ডাল দিয়ে তার মেয়েকে পিটিয়ে আহত করে। শোর-চিৎকারে তার বাবা ও বোন ছুটে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন জানান, পূর্বশত্রুতার জের ধরে বিদ্যালয় আসার পথে স্কুল ছাত্রীকে উত্ত্যাক্ত করা হয়। প্রতিবাদ করলে স্কুল ছাত্রীসহ তার বাবা ও বোনকে পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তাৎক্ষণিক পুলিশকে জানাই। এসময় বিদ্যালয়ের ছাত্ররা দুই যুবককে আটক করে পুলিশ দেয়।

কমলনগর থানার উপ পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই যুবককে আটক করে পুলিশে দেয় ছাত্ররা। পরে অভিযান চালিয়ে আরও এক যুবককে আটক করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি চলেছে।

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...