ইবি কর্মকর্তা সমিতির সভাপতি টিপু, সম্পাদক মুকুট

শেয়ার

ইবি সংবাদদাতা:
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২০২৫ অনুষ্ঠিত হয়েছে। এতে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার (শিক্ষা) টিপু সুলতান সভাপতি এবং পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী রেজিস্ট্রার ওয়ালিদ হাসান (মুকুট) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনের নিচ তলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে রাত ২ টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রবিউল ইসলাম।

এসময় তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হয়েছে। মোট ৪৯৯ জন কর্মকর্তার মধ্যে ৪৮৮ জন কর্মকর্তা ভোট প্রদান করে এবং ৭ টি ভোট বাতিল হয়।

এদিকে, নির্বাচনে সহ-সভাপতি আনোয়ার হোসেন (স্বপন) ও বাবুল হোসেন (বাবু), যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল ইসলাম খাঁন, কোষাধ্যক্ষ মো. হুসাইন, দপ্তর ও প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা সম্পাদক সুলতানা পারভীন এবং সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মশিউর রহমান (টোকন) নির্বাচিত হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে অশোক চন্দ্র বিশ্বাস, আনিচুর রহমান (আনিচ), ওলিউর রহমান (সেতু), মিরাজুল ইসলাম (মিরাজ), আব্রাহাম লিংকন ও জে. এম. ইলিয়াস নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে টিপু-মুকুট ও জোহা-টুটুল পরিষদ প্রতিদ্বন্দিতা করেন। এতে টিপু-মুকুট পরিষদ পূর্ণ প্যানেল বিজয় লাভ করে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.