ইবির সাদ্দাম হোসেন হলের আয়োজনে অন্তিম কনসার্ট

শেয়ার

ইবি সংবাদদাতা:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের উদ্যোগে অন্তিম কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকাল পাঁচটা থেকে রাত ৯টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হয়।

জানা যায়, হলটির ২০১৬-১৭ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতকোত্তরের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দুই দিনব্যাপী আয়োজনের শেষ দিনে ‘অন্তিম কনসার্ট’ শিরোনামে এর আয়োজন করেন তারা।

এর আগে, বুধবার (২০ সেপ্টেম্বর) আয়োজনের প্রথমদিনে হলের ডাইনিং রুমে রম্য বিতর্ক প্রতিযোগিতা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে হলের ৯৯জন বিদায়ী শিক্ষার্থীকে বিদায়ী সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। বিদায় সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

কনসার্টে জনপ্রিয় ব্যান্ড সোনার বাংলা সার্কাস, মাশা, দ্যা ভাইপার্স, জেমস সম্রাট ও ওয়েব দ্যা ব্যান্ড এর শিল্পীরা গান পরিবেশন করেন। প্রথমেই ওয়েব দ্যা ব্যান্ড এর ‘এ হাওয়া’ গানের সাথে নিজেদের ডানা মেলে যেন হাওয়ায় ভেসে যান উচ্ছ্বসিত শিক্ষার্থীরা। এভাবে শিল্পীদের পরিবেশন করা গানের তালে তালে চার ঘন্টা আনন্দ উচ্ছ্বাসে মেতে ছিলেন তারা। একে একে মঞ্চে পারফর্ম করে সকল ব্যান্ড। শেষে সোনার বাংলা সার্কাসের গান পরিবেশনের মধ্য দিয়ে রাত ৯টায় শেষ হয় উন্মুক্ত কনসার্টের আয়োজন।

এদিকে কনসার্ট চলাকালীন সময়ে কনসার্ট পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ ও সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান। এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী একেএম শরীফ উদ্দিন, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন, মিঠুন বৈরাগী, ইয়ামিন মাসুম ও তানিয়া আফরোজ প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.