সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

আদালতে মাহি ও শাওনের বিয়ের কাবিন নামা দাখিল মাহির বিরুদ্ধে পাল্টা মামলার প্রস্তুতি নিচ্ছে শাওনের পরিবার

Array

বিনোদন ডেস্ক :এবার চিত্রনায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিয়েছেন তার ‘কথিত স্বামী’ শাহরিয়ার শাওনের পরিবার। দুদিনের রিমান্ড শেষে আজ শাওনকে যখন আদালতে হাজির করা হয় তখনই মাহির সঙ্গে বিয়ের প্রমাণপত্র হিসাবে কাবিননামা আদালতে উপস্থাপন করা হয়। মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে এ কাবিননামা দাখিল করা হয় বলে জানিয়েছেন শাওনের আইনজীবী বিল্লাল হোসেন।

এসময় শাওনের আইনজীবী বিল্লাল হোসেন জানিয়েছেন, মাহির বিরুদ্ধে প্রতারণাসহ বেশ কয়েকটি মামলার প্রস্তুতি নিয়েছে শাওনের পরিবার। তবে শাওন জামিনে মুক্তি পেলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

গত ২৫মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে মাহি বিয়ে করে চলে গেছেন শ্বশুরবাড়ি। এদিকে গুঞ্জন রটেছে, এটাই মাহির প্রথম বিয়ে নয়! এর আগেও নাকি বিয়ে করেছিলেন তিনি!

শুক্রবার সন্ধ্যা থেকে মিডিয়াপাড়া সহ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রকাশিত নায়িকা মাহির ‘পুরোনো বিয়ের কয়েকটি ছবি নিয়ে আলোচনা চলতে থাকে তুমুলে। রীতিমতো ভাইরাল হয়ে ওঠা এসব ছবি দেখে সমালোচনার ঝড় ছিলো ফিল্মি পাড়া সহ প্রায় সবক্ষেত্রেই। কেউ কেউ দাবি করেন যে, এগুলো ছিল মাহির বিয়ের ছবি।

তবে সবার প্রত্যাশা আর বিভ্রান্তি কাটাতে অবশেষে এই ঘটনা প্রসঙ্গে কথা বলেছিলেন মাহি। গত শনিবার একটি জাতীয় দৈনিকের কাছে দেয়া সাক্ষাতকারে ছবিগুলোকে ”ফেক” বলে দাবি করলেন তিনি। মাহি বলেন, “ফেসবুকে যে ছবিগুলো প্রকাশিত হয়েছে, সেগুলো ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। মূলত এগুলো ছিল আমার একটি শ্যুটিংকালীন ছবির দৃশ্য। আর শাওন ওই সময় মজা করে আমার সঙ্গে এসব ছবি ক্যামেরাবন্দি করে। কিন্তু মানুষ ভুল বুঝে আমার সম্পর্কে নানা মন্তব্য ছুঁড়ছেন। তাদেরকে আশ্বস্ত করতে চাই ছবিগুলো সম্পূর্ণ ফেক। এছাড়া এ বিষয় নিয়ে নতুন করে ঘাটাঘাটি করতে চাই না।” পাশাপাশি এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ারও ঘোষণা দেন তিনি। এতে স্বস্তি ফিরে আসে চলচ্চিত্রাঙ্গন ও মাহি ভক্তদের মনে।

অবশেষে জানা গেল, এ ঘটনায় মাহির কথিত স্বামী শাওনের নামে মামলা করেছেন মাহি। সেই প্রেক্ষিতে রোববার (২৯ মে) শাওনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়।

গ্রেফতার শাওনের বাবার নাম নজরুল ইসলাম। তিনি গুলশানের একজন ব্যবসায়ী। শাওন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগে প্রথম বর্ষের শিক্ষার্থী।

এর আগে ডিবির জিজ্ঞাসাবাদে শাওন জানিয়েছেন, ২০১৫ সালে বাড্ডার কাজী অফিসে তারা বিয়ে করেন। উত্তরা মডেল স্কুল এন্ড কলেজে একই ক্লাসের শিক্ষার্থী ছিলেন শাওন ও মাহী। ঐ সূত্র ধরে তাদের মধ্যে স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের কাগজপত্রও জিজ্ঞাসাবাদে ডিবির তদন্তকারী টিমের কাছে উপস্থাপন করেছেন শাওন।

ডিবি দক্ষিণ বাড্ডার বাসা থেকে শাওনের কম্পিউটার জব্দ করেছে। একজন ডিবির কর্মকর্তা জানান, শাওনের কম্পিউটারের হার্ডডিস্ক থেকে মাহী ও শাওনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফুটেজ জব্দ করা হয়েছে। শাওন স্বীকার করেছেন যে তিনিই মাহীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে আপলোড করেছেন। মাহীর অনুমতি নিয়েই তিনি এসব ছবি আপলোড করেন। – See more at: http://ipreport24.com/index.php?most=1&news_id=20749#sthash.opeJM7lj.dpuf

সর্বশেষ

সিরাজগঞ্জে গণহত্যার স্মৃতিফলকের স্থান নির্বাচনে জেলা প্রশাসককে চিঠি

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের শিয়ালকোলে গণহত্যা স্মৃতিফলক নির্মাণের স্থান নির্বাচন করার জন্য সোমবার সকালে সিরাজগঞ্জ গণহত্যা অনুসন্ধান কমিটির পক্ষে থেকে জেলা প্রশাসককে চিঠি দেওয়া হয়। সিরাজগঞ্জ...

জোয়ারের পানিতে ডুবে যাচ্ছে ফেরীঘাট,ঝুকিতে চলছে যানবাহন

ময়নুল সুমন, বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় অশনি পরবর্তী ও পূ্র্ণীমার প্রভাবে উপকূলীয় জেলা বরগুনার প্রধান...

বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ

রুবেল হোসেন, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জ্বালাময়...

সেনবাগে ৩ ইউপি নির্বাচনে নৌকার প্রতীক পেলেন যারা

বি. চৌধুরী তুহিন নোয়াখালী প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালী সেনবাগে আগামী ১৫ জুন...

নেত্রকোণায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের মতবিনিময়

আব্দুর রহমান ঈশান, জেলা প্রতিনিধি, নেত্রকোণা: বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে শনিবার বিকেলে জেলা...

সিঙ্গাপুরের কথা বলে ভাতিজাকে বিমানে চড়িয়ে ঢাকা থেকে চট্টগ্রাম

কমলনগর: ভাতিজাকে সিঙ্গাপুর নিয়ে যাবে এমন আশ্বাস দিয়ে ভাইয়ের বাড়িতে স্বজনসহ দীর্ঘদিন মেহমান হিসেবে অবস্থান...