আইসিইউ থেকে ফুটবলকে বাঁচাতে এসেছি: ব্যারিস্টার সুমন

শেয়ার

তারেক মাহমুদ, লক্ষ্মীপুর:

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন,জেলায় জেলায় গিয়ে ফুটবল খেলি আইসিইউতে থাকা ফুটবলকে বাঁচাতে। লক্ষ্মীপুরেও আসছি আইসিইউ থেকে ফুটবলকে বাঁচাতে। আর এখানকার ডাক্তার হচ্ছেন ম্যাচের আয়োজক সালাহ উদ্দিন টিপু। আজ দর্শকরা শুধু খেলা দেখতে মাঠে আসেননি। তারা আইসিইউতে থাকা ফুটবলকে বাঁচাতে মাঠে এসেছেন।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার নবীন কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে দর্শকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার সুমন বলেন, লক্ষ্মীপুরে গর্বের ইতিহাস রয়েছে। লক্ষ্মীপুরকে হারানো যায় না। আমি আপনাদের হারাতে আসিনি। আপনাদের হৃদয় জয় করতে এসেছি। ৪৪ বছর বয়সে এসে মাঠে নেমে ঘাম ঝরাই, ফুটবলারদের লাথি খাই। আমিতো আর জাতীয় দলে খেলবো না। তবে আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি ভালো ফুটবল রেখে যাওয়ার জন্যই মাঠে নামি। আমার বিশ্বাস আপনারা সাথে থাকবেন।

লক্ষ্মীপুর জেলা ফুটবল একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির প্রীতি ম্যাচে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন। তিনি খেলার উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.