অপহৃত শিশু কমলনগরে উদ্ধার

শেয়ার

কমলনগর প্রতিনিধি:
জমি ও পাওনা টাকা সংক্রান্ত বিরোধের জের নোয়াখালীর সুবর্ণ চর থেকে চার বছরের শিশুকে অপহরণ করে চাচা। দুই দিন পর লক্ষ্মীপুরের কমলনগর থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়।

রোববার (২৯ জানুয়ারি) বেলা ৩ টার দিকে উদ্ধার হওয়া শিশুটিকে কমলনগর থানায় নিয়ে আসে পুলিশ। এর আগে পাটোওয়ারীর হাট এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার করে ইউপি সদস্যসহ স্থানীয়রা। শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে চাচা নুরুল হুদা কৌশলে ভাতিজাকে অপহরণ করে ।

উদ্ধার হওয়া শিশু আমিন উল্লাহ  নোয়াখালী জেলার সুবর্ণ চর উপজেলার চর জিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে। অভিযুক্ত চাচা নুরুল হুদা মৃত নুরুজ্জামানের ছেলে। বর্তমানে সে কমলনগরের করুনানগর এলাকায় ঘরজামাই থাকে।

উদ্ধার হওয়ার শিশুর মা বিবি মরিয়ম জানান, শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে তার দেবর (শিশুর চাচা) কৌশলে শিশুপুত্র আমিন উল্যাহকে বিস্কুট কিনে দেওয়ার  কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। তারা (চাচা-ভাতিজা) বাড়ি না ফেরায় মোবাইলে চাচা নুরুল হুদার কাছে জানতে চাইলে বলে শিশুটি তার কাছে নেই। পর দিন শনিবার (২৮ জানুয়ারি) চাচা জানায়, পাওনা টাকা দিলে শিশুটিকে ফেরত দিবে।

হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সেলিম জানান, মোবাইল ফোনে টাকা দেওয়ার কথা বললে অপহরণকারী শিশুটিকে পাটোয়ারির হাট এলাকায় নিয়ে আসে। এসময় ধরা পড়ার আশঙ্কায় শিশুটিকে রাস্তায় রেখে চাচা পালিয়ে যায়।

কমলনগর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম শিশু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.