সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

শেয়ার

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ 

সিরাজগঞ্জের কাজীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং জাতীয় দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এবং খবরটিভি’র জেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম শিকদার ও উল্লাপাড়ার স্থানীয় সাংবাদিক সাজ্জাদুল ইসলাম (আজকের দর্পন) এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কাজিপুর প্রেসক্লাব এর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় কাজীপুর উপজেলা পরিষদের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এই আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন কাজীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী (করতোয়া) ও সম্পাদক আব্দুল জলিল, (কালের কণ্ঠ), দৈনিক আলোকিত বাংলার সম্পাদক কে,এম মাসুদ রানা প্রমূখ ।

এসময় বক্তব্যে সকল নেতৃবৃন্দগন সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাঁধা দিয়ে সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

সেই সাথে যারা এই হামলার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থেকে সাংবাদিদের আঘাত করেছে তাদের বিরুদ্ধে শাস্তি দাবী জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, আমরা চাই এই হামলার ঘটনার সুষ্ঠু বিচার হবে। সরকারের প্রশাসন এই হামলার ঘটনাটি গুরুত্বের সাথে বিবেচনা করবেন।

এ সময় মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, টিএম কামাল (যমুনা প্রবাহ), শফিকুল ইসলাম (ভোরের কাগজ), আলমাহমুদ সরকার জুয়েল (বাংলাদেশের আলো), আশরাফুল আলম (আজকের পত্রিকা), মিজানুর রহমান মিনু (পদ্মা সংবাদ), কোরবার আলী (সিরাজগঞ্জ বার্তা), এনামুল হক (আজকের জনবাণী), আনোয়ার হোসেন (আলোকিত সকাল) প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়ার পুঠিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকালে ডিবিপুলিশ সদস্যগন একজনকে হাতেনাতে আটককরে, এসময় সাংবাদিকগন আটককৃত ব্যক্তির ছবি তোলে।পরে ডিবিপুলিশ চলে গেলে তাঁদের উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী দল। এ ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.