ঠিকাকেন্দ্রে দুই স্বেচ্ছাসেবককে মারধর

শেয়ার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে দুই স্বেচ্ছাসেবককে মারধর করেছেন ভ্যাকসিন নিতে আসা এক নারীর আত্মীয়।

লাঞ্ছনার শিকার সায়মা (২৫) ও সুদীপ্ত (২২) নামে ওই দুইজন রেডক্রিসেন্ট সোসাইটির হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে করোনার টিকাদান বুথে দায়িত্ব পালন করে আসছেন।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সকাল থেকে সদর হাসপাতালে টিকাপ্রত্যাশী নারীরা ১ম ডোজ টিকা নেওয়ার জন্য ভিড় করেন। দীর্ঘ সময় তারা লাইনে দাঁড়িয়ে টিকা গ্রহণ করেন। টিকাপ্রত্যাশী এক নারী লাইনে না দাঁড়িয়ে তার পুরুষ আত্মীয়ের মধ্যমে ভেতরে প্রবেশ করতে চাইলে রেডক্রিসেন্টের কর্মীরা বাধা দেন। এতে কথা কাটাকাটির একপর্যায়ে ওই নারীর আত্মীয় ওই দুই কর্মীকে কিল ঘুষি দিয়ে টিকা না নিয়েই হাসপাতাল ত্যাগ করেন। খবর পেয়ে জেলা সিভিল সার্জন ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে যান। এ সময় দুই ঘণ্টা টিকাদান কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। এছাড়া ঘটনার পর অনেক নারী টিকা না নিয়ে বাড়ি ফিরে গেছেন বলে জানা গেছে।

জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গাফফার বলেন, লোকজনের ভিড় থাকায় স্বেচ্ছাসেবীরা তাদের নিয়ন্ত্রণ করতে হিমশিম খাচ্ছেন। এখন থেকে স্বেচ্ছাসেবীদের নিরাপত্তায় টিকাদান কেন্দ্রে পুলিশ থাকবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, সদর হাসপাতাল ও জেলা পরিষদের টিকাদান কেন্দ্র পরিদর্শন করা হয়েছে। দুই কেন্দ্রে এখন থেকে পুলিশ মোতায়েন থাকবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.