লক্ষ্মীপুরে এনএসআই’র অভিযান: টিসিবি পণ্য অনিয়মের অভিযোগে স্বপন আটক

শেয়ার

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মেসার্স পাটোয়ারি স্টোর এর মালিক স্বপনকে আটক করা হয়েছে। সে গত ১২আগস্ট তারিখে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ, আঞ্চলিক কার্যালয়, কুমিল্লা থেকে টিসিবি পন্য চিনি, তেল, ডাল, মসুরডাল বরাদ্দকৃত পন্য জন সাধারনের নিকট বিক্রয় করতে হবে। কিন্তু তিনি অল্প পরিমানে পন্য জন সাধারন নিকট বিক্রয় করে। বাকী টিসিবি’র পণ্য রাতের আধারে বিভিন্ন হোটেল, মুদি দোকানে তা বিক্রি করার অভিযোগ রয়েছে।

অভিযোগে ভিত্তিতে জেলা এনএসআই এ অভিযান পরিচালনা করেন।

বিক্রি করা টিসিবি পণ্য লক্ষ্মীপুর-রামগঞ্জ বাজারে ০২ টি মুদি দোকানের গোডাইনে অভিযান চালিয়ে টিসিব পন্য, মুসরডাল, তেল জব্দ করা হয়। পরর্বীতে রামগঞ্জ উপজেলার পান্না বাজারে তাহার বসতঘর থেকে মের্সাস পাটোয়ারি স্টোর, রামগঞ্জ, লক্ষ্মীপুর এর মালিক স্বপন এর পানপাড়া বাজারে দোকান থেকে ১০০কেজি মুসুরডাল, ২০৮ লিটার তেল আটক জব্দ করে।

শুক্রবার রাত  ১২:৫০ ঘটিকায় রায়পুর ও রামগঞ্জ থানা পুলিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মের্সাস পাটোয়ারি স্টোর, রামগঞ্জ, লক্ষ্মীপুর এর মালিক স্বপনকে আটক করে রায়পুর থানায় নিয়ে যায়।

অতিরিক্ত দায়িত্ব, লক্ষ্মীপুর সহকারী পরিচালক, ভোক্তা অধিকার সংরক্ষনকে অবহিত করা হলে  তিনি চাঁদপুর থেকে লক্ষ্মীপুর এসে ভোক্তা অধিকার আইনে মামলা ও প্রয়োজনীয় ব্যবস্থা করবেন বলে জানান।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.