রামগতিতে ইউএনও’র সাথে প্রাথমিক শিক্ষক সমিতির মতবিনিময়

শেয়ার

দেলোয়ার হোসেন,রামগতিঃ

লক্ষ্মীপুরের রামগতিতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শান্তুনু চৌধুরীর সাথে মতবিনিময় করেছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির রামগতি উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২১ অক্টেবর) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এ মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শাখার সভাপতি মোঃ আবু সায়েদ, সাধারণ সম্পাদক মোঃ মোমিন উল্যাহ, সিনিয়র সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন, দপ্তর সম্পাদক আবদুল কাদের সাজু, সহসভাপতি মোঃ আবুল বাশার সুমন, সহসভাপতি মোঃ আলতাফ হোসেন, সহ সভাপতি মোঃ শরীফ হোসেন চৌধুরী,মোঃ সেলিম,সাহাব উদ্দিন মোল্লা,খালেদা ফারভিন, যুগ্ন সম্পাদক জাফর ইকবাল, প্রচার সম্পাদক মোঃ ইউছুফ, আলেকজান্ডার ইউনিয়ন সভাপতি প্রানকৃষ্ণ দাস,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আমির হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ মিছবাহ উদ্দিন সহ সংগঠনের সদস্যগণ।
নবাগত ইউএনও মহোদয় যেকোন স্বচ্ছ কাজে শিক্ষকদের সহযোগিতার মনোভাব ব্যক্ত করেন। তিনি নীতিবিরোধী কাজ থেকে শিক্ষকদের দুরে থাকা এবং গুজব রোধে শিক্ষকদের ভুমিকা রাখার পরামর্শ দেন।

নবাগত ইউএনও মহোদয়ের সাথে মতবিনিময় শেষে উপজেলা কর্মচারী ক্লাবে উপজেলা কমিটির পূর্ব নির্ধারিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।এ সময় করোনাকালীন সমিতির কর্মকাণ্ড, বর্তমান পরিস্থিতিতে সমিতির করনীয়,ভবিষ্যৎ পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় তাছাড়া বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী শীতকালীন অবকাশের সময় নতুন কমিটি গঠনকল্পে ৯ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.