রামগঞ্জে আগুনে পুঁড়ে নিঃস্ব ৫ পরিবার দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ


লক্ষীপুরের রামগঞ্জে পৌরসভার ২নং ওয়ার্ড বাশঘর কমরদিয়ার সাবেক কাউন্সিলর শাজাহানের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটে থেকে আগুনে বসতঘর পুঁড়ে নিঃস্ব হয়েছে ৫ পরিবার৷ বসতঘর গুলির ছিল শাহাজান কাউন্সিলর এর একটিতে তিনি নিজে ও অন্য ঘরগুলিতে ৪টি পরিবার ভাড়ায় বসবাস করতেন। এ ছাড়াও একটি মুদি দোকান, একটি রাইছ মেইল, একটি আইসক্রীমের কারখানা, ৮ টি বড় বড় মটর, একটি অটোরিকশা গ্যারেজ, পুড়ে যায়৷ এতে ঘরের আসবাহপত্র, ১২টি ফ্রীজ, ৯টি আলমিরা সুকেইজ, একটি অটোরিক্সা গ্যারেজের ১৪ অটোরিক্সা, ঘরে থাকা ২১ ভরি স্বর্ণ ও নগদ ৭ লক্ষ টাকা সহ প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ১টা ৩০ মিনিটের সময় বৈদ্যুতিক শর্টসার্কিটে মাধ্যমে এই আগুনের সূত্রপাত ঘটে। পরবর্তিতে স্থানীয় লোকজন ও ফায়ার সার্বিসের মাধ্যমে আগুন নিযন্ত্রনে আসে৷

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সাহায্য সহযোগিতা কামনা করেন।

তাছাড়া আজ শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেন রামগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার তাপ্তি চাকমা। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন। তারা এসময়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ,শীতবস্র বিতরন করেন এবং সরকারি আরো সুযোগ সুবিধা পাবে বলে ঘোষণা দেন।

এ সময়ে উপস্থিত ছিলেন রামগঞ্জ পৌরসভার সাবেক মেযর মোঃ বেলাল আহম্মেদ, রামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কাউছার হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু সুফিয়ান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা মজুমদার জনিসহ প্রমুখ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.