রামগঞ্জে অশ্রুসিক্ত ভালোবাসায় ছাত্রলীগ নেতা সজিবের চিরবিদায়

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
হাজারো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন সেই ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাজ্জাদুর রহমান সজিবের। সজিব নৌকার এজেন্ট থাকায় নির্বাচনী সহিংসতায় নৌকার প্রতিপক্ষ সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে মৃত্যুবরন করেন। আজ সোমবার সন্ধায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যেখানে তাকে হত্যা করা হয়েছিল সেখানেই তার জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। জানাযায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন। সজিব রামগঞ্জ উপজেলার নয়নপুর হাজীবাড়ীর মৃত আবদুর চাত্তারের ছেলে। সজিব নিহতের দুইদিন পেরিয়ে গেলেও কোন সন্ত্রাসী গ্রেফতার না হওয়ায় উপস্থিত নেতৃবৃন্দরা ক্ষোভ প্রকাশ করেন।

উল্যেক্ষ রবিবার ইছাপুর ইউনিয়নে ভোট চলাকালে নযনপুর কেন্দ্রে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহানাজ আক্তারের নৌকার এজেন্ট হিসেবে সজিব দ্বায়িত্বরত অবস্থায় নৌকার বিদ্রোহী প্রার্থী বহিষ্কিত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন খানের আনারস মার্কার সমর্থক মাহবুব মিজি, মাসুদ লেনজাসহ একদল সন্ত্রাসী ব্যালট পেপার আলাদা করে জোরপূর্বক অবৈধভাবে সিল মারার চেষ্টা করলে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সজিব বাধা দিলে দুপক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয় এবং এক পর্যায়ে তা সংঘর্ষের রূপ নেয়।

এ সময় মাসুদ ও মাহবুব রামদা দিয়ে সজিবকে কোপিয়ে মারাত্বক আহত করে। একইসঙ্গে তাকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করে গুলি ছোড়ে তারা পালিয়ে যায় । স্থানীয়রা আহতাবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেয়। পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.