বিএমজিটিএ’র নব-গঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভার্চুয়াল সভা

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন (বিএমজিটিএ) এর নব-গঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (০৭ জুলাই)  সকাল দশটায় ভার্চুয়াল সভায়  সকল বিভাগ থেকে কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির ১১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এসময় ভারপ্রাপ্ত মহাসচিব মো:শান্ত ইসলাম স্যারকে ভারপ্রাপ্ত মহাসচিব থেকে আগামী ৩ বছরের জন্য পূর্নাঙ্গ মহাসচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য জাতীয় শিক্ষক নেতা হারুন অর রশিদ, মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য মো: শান্ত ইসলাম, সিনিয়র সহ সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম, সুলতান মাহমুদ ও ফখরুল ইসলাম স্যার, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য কে এম শামীম স্যার, সিনিয়র সাংগঠনিক সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য ফিরোজ আলম, অর্থ সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার মেহেদী হাসান সরকার ও দ্প্তর সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য এলিন তালুকদার স্যার। এসময়  সহ-সভাপতি মোহাম্মদ আলী, সহ-গনসংযোগ সম্পাদক মো. ওয়াজি উল্যাহ জুয়েল, সহ প্রচার সম্পাদক মো. ফিরোজ কবিরসহ সকল বিভাগের সহ সভাপতি, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক সহ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির ১১১ জন অংশ গ্রহন করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.