বিএমজিটিএ’র ঢাকা বিভাগীয় ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী

শেয়ার

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন (বিএমজিটিএ) ঢাকা বিভাগীয় ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। শনিবার  (৩১ জুলাই) সকাল ১০টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও স্থায়ী কমিটির মেম্বার জাতীয় শিক্ষক নেতা, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণট্রাস্টের সদস্য হারুন অর রশিদ স্যার।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মহাসচিব ও স্থায়ী কমিটির মেম্বার মো: শান্ত ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি ও স্থায়ী কমিটির মেম্বার সুলতান মাহমুদ, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্থায়ী কমিটির মেম্বার কে এম শামীম , সিনিয়র সাংগঠনিক সম্পাদক, লক্ষীপুর জেলার সাধারন সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার ফিরোজ আলম, অর্থ সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার মেহেদী হাসান সরকার ও দ্প্তর সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার  এলিন তালুকদার স্যার।

নারায়নগঞ্জ জেলা সভাপতি এবং ঢাকা বিভাগীয় কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব  মেহেদী হাসানের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন (ঢাকা বিভাগীয়) কেন্দ্রীয় সহ সভাপতি   আব্দুর শাকুর, যুগ্ম মহাসচিব মেহেদী হাসান ,সাংগঠনিক সম্পাদক জাকিয়া আক্তার । নারায়নগঞ্জ জেলা থেকে সোনারগাঁও থানা সভাপতি  রকিবুল হাসান এবং সেক্রেটারি শাহজাহান হোসেন, বন্দর থানা সভাপতি নেছার উদ্দিন ও সেক্রেটারি এবং কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক এইচ এম কামরুজ্জামান, ফতুল্লা থানা সভাপতি রেজাউল হক মন্ডল, সহ মহিলা সম্পাদক আশুরা আক্তার,সাহিত্য সম্পাদক মো:আব্দুল মান্নান, সহ গন শিক্ষা সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য  মো:শাহ আলম,নারায়নগঞ্জ জেলা সাধারন সম্পাদক  মনিরুজ্জামান, আড়াই হাজার থানা সভাপতি  শাখায়াত হোসেনএবং সহ সাধারন সম্পাদক কামাল হোসেনসহ নারায়নগঞ্জ জেলা কমিটির নেতা আব্দুল কাদের,বন্দর নারায়নগঞ্জের ফয়জুর রহমান,আনিসুর রহমান,তাহমিনা আক্তার,আনোয়ারুল গনি,মারিয়া আক্তার,মতিউর রহমান,মিজানুর রহমান,রাকিব হোসেন,রেহানা পারভীন,এস কে জামান,ওয়াহিদুল ইসলাম ও বন্দর নারায়নগঞ্জের দপ্তর সম্পাদক জনাব আব্দুল মান্নান। ঢাকা জেলা থেকে কেন্দ্রীয় স্থায়ী কমিটির মেম্বার সুলতান মাহমুদ,কেন্দ্রীয় সহ সসভাপতি জনাব আব্দুর শাকুর,কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জনাব আব্দুল মান্নান সহ ঢাকা জেলা নেতৃবৃন্দ। টাঙ্গাইল থেকে স্থায়ী কমিটির মেম্বার জনাব কেএম শামীম,এলিন তালুকদার,কেন্দ্রীয় সাহিত্য ও পাঠাগার সম্পাদক আজহারুল ইসলাম মুক্তা,কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম,গোপালপুর উপজেলা অর্থ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য আবু বকর সিদ্দিক,ধনবাড়ী উপজেলা সেক্রেটারি খলিলুর রহমান,সদস্য জনাব শামীম সারোয়ার সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ। গাজীপুর জেলা থেকে কেন্দ্রীয় মানবাধিকার বিষায়ক সম্পাদক  কমলেশ চন্দ্র দাস সহ গাজীপুর জেলা নেতৃবৃন্দ। রাজবাড়ী জেলা কমিটি থেকে কেন্দ্রীয় সদস্য জনাব ওয়াহিদুল ইসলাম টিপু এবং রেহানা সুলতানা সহ রাজবাড়ী জেলা নেতৃবৃন্দ।মুন্সিগঞ্জ জেলা থেকে কেন্দ্রীয় সদস্য আজাদ হোসেন সহ মুন্সিগঞ্জ জেলা নেতৃবৃন্দ।গোপালগঞ্জ জেলা থেকে কেন্দ্রীয় নেতা  আসাদুজ্জামান সহ গোপালগঞ্জ জেলা নেতৃবৃন্দ। এসময় ঢাকা বিভাগের বিভিন্ন জেলা,উপজেলা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্যরা ঈদ উল আযহার শুভেচ্ছা বিনিময় করেন। আলোচনা সভাতে স্থায়ী কমিটির সকল মেম্বারগন টাঙ্গাইলের আব্দুর রশিদ স্যারের মৃত্যতে গভীর শোক প্রকাশ করেন। এসময় বক্তারা মাদ্রাসা, জাতীয়করন, শতভাগ উৎসব ভাতা, বাড়ি ভাড়া এবং মাদ্রাসার সকল প্রকার বৈষম্য নিরসনের উপর জোর দেন।কভিড পরিস্থিতির উন্নয়নে মহান স্রষ্ট্রার কাছে মোনাজাতের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.