বিএমজিটিএ’র চট্রগ্রাম বিভাগীয় ভার্চুয়াল ঈদ পুর্নমিলনী

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন(বিএমজিটিএ) চট্রগ্রাম বিভাগীয় ভার্চুয়াল ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়। বুধবার (২৮ জুলাই) সকাল ১০টায় ভার্চুয়াল ঈদ পুর্নমিলনী সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও স্থায়ী কমিটির মেম্বার জাতীয় শিক্ষক নেতা হারুন অর রশিদ স্যারসহ গুরুত্বপূর্ন নেতৃবৃন্দ।

সভা সঞ্চালন করেন মহাসচিব ও স্থায়ী কমিটির মেম্বার মো: শান্ত ইসলাম। এ সময় ভার্চুয়াাল উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি ও স্থায়ী কমিটির মেম্বার নজরুল ইসলাম, সুলতান মাহমুদ ও ফখরুল ইসলাম স্যার।

সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্থায়ী কমিটির মেম্বার কে এম শামীম ,সিনিয়র সাংগঠনিক সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার ফিরোজ আলম, অর্থ সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার মেহেদী হাসান সরকার ও দ্প্তর সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার এলিন তালুকদার স্যার।

এসময় আরো বক্তব্য রাখেন (চট্রগ্রাম বিভাগীয়) কেন্দ্রীয় সহ সভাপতি মোহাম্মদ আলী,যুগ্ম মহাসচিব জহুরুল হক,সাংগঠনিক সম্পাদক ও ফেনী জেলা সেক্রেটারি  আনোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম জেলা আহবায়ক মোহাম্মদ আলীসহ চট্রগ্রামের কেন্দ্রীয় সদস্য ওসমান গনি ও আবুল কালাম আজাদ সহ চট্রগ্রাম জেলা নেতৃবৃন্দ।

লক্ষীপুর জেলা থেকে কেন্দ্রীয় স্থায়ী কমিটির মেম্বার ফিরোজ আলম,কেন্দ্রীয় সহ সভাপতি মোহাম্মদ আলী (চট্রগ্রাম বিভাগ),কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক ফিরোজ কবির,সহ গন সংযোগ সম্পাদক মো. ওয়াজি উল্লাহ জুয়েল, কেন্দ্রীয় সদস্য এস এম সালাউদ্দিন ও  খোরশেদ আলম সহ জেলার কাজী হাবীবুর রহমান,শাহাদাত হোসেন,খিজির হায়াত, আবুল কাশেম ও মাহতাব উদ্দিন আহমেদ।

নোয়াখালি থেকে নোয়াখালি জেলা সেক্রেটারি রাখি উদ্দিন শামীম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক সালাউদ্দিন, কেন্দ্রীয় নেতা কামরুন্নাহার, আতিকুল্লাহ, ইউসুফ আহমেদ সহ অন্যান্য নোয়াখালি জেলা নেতৃবৃন্দ।

ফেনী জেলা থেকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কেন্দ্রীয় নেতা হারুন অর রশিদ, শাহাদাত হোসেন, কামরুল হাসান লিটন, রফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ব্রাহ্মন বাড়িয়া জেলা থেকে কেন্দ্রীয় নেতা নাজিবুল্লাহ তারেক, মনিরুল ইসলাম, নুরুল ইসলাম সহ জেলা নেতৃবৃন্দ।

কুমিল্লা জেলা থেকে কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান চৌধুরী, জামাল খান, গোলাম মোস্তফা ও জেলা নেতৃবৃন্দ।

চাঁদপুর থেকে কেন্দ্রীয় নেতা হযরত আলী, জিয়া উদ্দীনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কক্সবাজার থেকে কেন্দ্রীয় নেতা মো: রাশেদুল ইসলাম, মিকি বড়ুয়া, আবুল কালাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রীয় স্থায়ী কমিটির নেতৃবৃন্দ চট্টগ্রাম বিভাগের কেন্দ্রীয়, বিভাগীয়,জেলা ও উপজেলা নেতৃবৃন্দের সাথে ঈদ উল আযহার শুভেচ্ছা বিনিময় করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.