নির্বাচন পরবর্তী সহিংসতায় সোহাগ মেম্বার সহ ৪ জন জেলহাজতে

শেয়ার

রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে পরাজিত প্রার্থী শাহিদা আক্তার রুমার কর্মী মিন্টুকে জবাই করে হত্যার চেষ্টার ঘটনায় তার স্ত্রী নার্গিস আক্তারের দায়েরকৃত মামলায় দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার সোহাগ মেম্বার ও তার নির্বাচনী কর্মীসহ ৪ জনকে থানা পুলিশ গ্রেফতার করে ২রা ডিসেম্বর বৃহস্পতিবার ডিসেম্বর বিকেলে জেলহাজতে ফেরন করেছেন। হামলার শিকার মিন্টুর স্ত্রী নার্গিস সুলতানা বাদী হয়ে ৫ জনকে আসামি করে রামগঞ্জ থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ ও ১০৯ একটি মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানাযায়, লক্ষ্মীপুরের রামগঞ্জে মোঃ মিন্টু নামের এক পরাজিত প্রার্থীর কর্মীকে জবাই করে হত্যার চেষ্টা করেছে বিজয়ী প্রার্থী সোহাগ মেম্বারের লোকজন।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর গ্রামের গাছী বাড়ির সামনে ব্রীজের উপর। স্থানীয় লোকজন মিন্টুকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ সরকারী হাসপাতাল ও অবস্থার অবনতি দেখে মাইজদি জেনারেল হাসপাতালে প্রেরন করেছেন। বর্তমানে মিন্টু মাইঝদি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।
মামলা দায়ের পরই বিজয়ী প্রার্থী মোঃ সোহাগ মেম্বার (৩৫) ও তার কর্মী আইয়েনগর হাজী বাড়ির হাসান পাটোয়ারীর ছেলে সোহেল(২৬) খোকন মিয়ার ছেলে মোঃ শুভ(২৭) ও
খোয়াজ মিয়ার ছেলে মোঃ জহির (৪৫) কে রামগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে লক্ষ্মীপুর জেলহাজতে প্রেরণ করেছে।

রামগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মামলার পরই ৪ জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.