কমলনগরে সংগ্রামী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দিল বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন

শেয়ার

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা উপকূলের সংগ্রামী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০অক্টোবর) সকালে উপজেলার মার্টিন উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশনের উদ্যোগে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলাউদ্দিন।

বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশনের লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি, প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজের উপাধ্যক্ষ ও সহকারি অধ্যাপক সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুপ আলী, মার্টিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহাবুদ্দিন, মধ্য চর মার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা বেগম, সাংবাদিক ও বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশনের লক্ষ্মীপুর জেলা সাধারণ সম্পাদক জুনাইদ আল হাবিব, তরুণ শিক্ষার্থী সাদ্দাম হোসাইন, সৈয়দ ইফতেখার হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে চর মার্টিনের কৃতি সন্তান, রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলাউদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমাদের পড়াশোনা করে মানুষের মতো মানুষ হতে হবে। নিজের জন্মস্থানকে ভালোবাসতে হবে। এই যে আমি, আমিও গ্রামের টানে, দূরন্ত শৈশবের টানে নিজের জন্মভূমিতে বার বার ফিরে আসি। তোমাদেরও গ্রামকে ভালোবাসতে হবে। আমরা সবাইকে নিয়ে একটি আদর্শ গ্রামের স্বপ্ন দেখি৷

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.