এবার প্রেমের টানে তুর্কি তরুণী বাংলাদেশে 

শেয়ার

প্রেমের টানে তুরস্ক থেকে বাংলাদেশের ময়মনসিংহে এসেছেন আয়েশা ওজতেকিন নামে এক তরুণী। এ খবরে ময়মনসিংহের মুক্তাগাছায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ফলে ওই তরুণীকে দেখতে ভিড় জমাচ্ছেন আশপাশের লোকজন।
ইতোমধ্যে শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছায় ওই তরুণীর শুভ বিবাহ সম্পন হয়েছে স্থানীয় তরুণ হুমায়ন কবীরের সঙ্গে।

বর হুমায়ুন কবির মুক্তাগাছার মো. হাসানের ছেলে। তিনি ২০১০ সালে তুরস্কের আনকারা শহরের হাজেত্তেপে ইউনিভার্সিটিতে মেডিসিন বিভাগে পড়াশোনা করতে যান।

এরপর ২০১৮ সালে আনাতোলিয়া শহরের লাইফ হসপিটালে চাকরির সুবাদে হাসপাতালের প্রধান হিসাবরক্ষক আয়েশা ওজতেকিনের সঙ্গে পরিচয়। সেই পরিচয় থেকে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

আয়েশা ওজতেকিন বলেন, আমার বাবা রাজি ছিলেন না এই সম্পর্কে। হুমায়ুন আমার অনেক কেয়ার করত। তার গুণ বলে শেষ করা যাবে না। তাই আমি ওকে অনেক ভালোবাসি।

এ বিষয়ে হুমায়ুন কবির বলেন, ও অনেক বাংলা গান শোনে, নাটক দেখে। যদিও বাংলা তেমন একটা বোঝে না তাই সাবটাইটেল দিয়ে দেখে। এখন বাংলাদেশি ড্রেসও তার খুব পছন্দ।

তিনি আরও বলেন, অন্য দেশের বা অন্য কালচারের কারো সঙ্গে প্রেম বা বিয়ের প্ল্যান সাধারণত আমাদের সেভাবে ছিল না। বিষয়টা ঝুঁকিপূর্ণও। তবে আমাদের বিয়ের ক্ষেত্রে ও-ই এগিয়ে এসেছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.