সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন, লুটেরা শ্রেণির কাছে জিম্মি …আ স ম আবদুর রব

শেয়ার

লক্ষ্মীপুর : স্বাধীনতার পতাকা উত্তোলক, সাবেক মন্ত্রী ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে একটা লুটেরা শ্রেণির কাছে জিম্মি হয়ে পড়ছে। এই লুটেরা শ্রেণিকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে সরকার আর বেশী দিন দেশ পরিচালনা করতে পারবে না। এই অগণতান্ত্রিক-গণবিচ্ছন্ন সরকারকে বিদায় করার সাথে বিদ্যমান স্বৈরতান্ত্রিক শাসন ব্যবস্থারও বিদায় করতে হবে। এ লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

মঙ্গলবার (০৩ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুরের কমলনগর চরবসু বাজারে উপজেলা জেএসডি আয়োজিত এক জনসভায় রব এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারের রাজনৈতিক প্রশ্রয়ে ব্যাংকগুলো বিপর্যয়ের মুখে পড়ছে। দেশের জনগণের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ হয়ে যাচ্ছে। যে সমস্ত ব্যাংক দুর্নীতির কারণে দেউলিয়া হওয়ার পথে সে সমস্ত ব্যাংকের পরিচালকদের বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থ না নিয়ে বরং সে সমস্ত ব্যাংকগুলোকে সরকার নতুন করে টাকার প্রনোদনা ঘোষণা করে দুর্নীতিকে আরো উৎসাহিত করছে। এই ধরণের অনিয়ম ও লুটপাটের কারণে অর্থনৈতিক খাত বড় ধরণের ঝুঁকিতে পড়বে। দেশ এবং জনগণ সংকটস্থ’ হয়ে পড়বে-যা কারো কাম্য নয়।

চর কাদিরা ইউনিয়ন জেএসডি সভাপতি আলমগীর হোসেন বাহারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেএসডি কেন্দ্রীয় সহ-সভাপতি তানিয়া রব, উপজেলা জেএসডি সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিরব, জেএসডি নেতা গিয়াস উদ্দিন, লোকমান হোসেন বাবলু, নুরুল হুদা, যুবপরিষদ উপজেলা আহ্বায়ক মাহমুদুর রহমান বেলাল, যুবপরিষদ নেতা হান্নান হাওলাদার ও এহসান রিয়াজ প্রমুখ ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.