সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে শপথ নিলেন লক্ষ্মীপুরের এমপি শাহজাহান কামাল

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে শপথ গ্রহন করলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান কামাল এমপি। এছাড়া নারায়ণ চন্দ্র চন্দ মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী হচ্ছেন। এর আগে তিনি ওই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী হচ্ছেন তথ্য-প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার ও রাজবাড়ীর আওয়ামী লীগ এমপি কেরামত আলী স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন। এর আগে হবু এসব মন্ত্রিদের আনতে চারটি গাড়ি পাঠানো হয়।

এদিকে শাহজাহান কামাল মন্ত্রী হিসেবে শপথ গ্রহনের পর ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আনন্দ মিছিল বের করে মিছিলটি লক্ষ্মীপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

অপরদিকে শাহজাহান কামাল এমপিকে পর্ণ মন্ত্রী করায় লক্ষ্মীপুর জেলা জুড়ে আনন্দের জোয়ারে ভাসছে। জেলার সব’কটি উপজেলা ও ইউনিয়ন সহ বিভিন্ন পর্যায়ে সভা, আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণে ব্যস্ত হয়ে পড়েছে দলীয় নেতাকর্মীরা। চারদিকে হই হই রই রই কান্ড হয়ে পরিতন হয়েছে।

লক্ষ্মীপুর থেকে প্রথমবারের মত শাহজাহান কামাল কে মন্ত্রী করায় লক্ষ্মীপুর জেলাবাসী বর্তমান সরকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.