লক্ষ্মীপুরে দুই যুবককে হাতুড়ি পিটা করে জখম

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরে মধ্যযুগীয় কায়দায় হামলা চালিয়ে ও হাতুড়ি পিটিয়ে ফয়সাল ও সাহেদ নামের দুই যুবককে গুরুত্বর জখম করার অভিযোগ উঠেছে শিমুলের বিরুদ্ধে। বুধবার (১৭ জানুয়ারী) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর পৌর ৬নং ওয়ার্ড পাটোয়ারী বাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে ফয়সালের অবস্থান অশঙ্কাজনক বলে জানায় চিকিৎসক।
আহত ফয়সাল ও সাহেদ একই ওয়ার্ডের সেলিমের ও কাজী সফি উল্যার ছেলে। অভিযুক্ত শিমুল একই এলাকার রুস্তম আলী পাটোয়ারী বাড়ির মৃত অলি মিয়ার ছেলে এবং এলাকার চিহ্নত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রয়েছে বলে জানা যায়।
হাসপাতালে চিকিৎসাধিন সাহেদ ও ফয়সালের পরিবারের লোকজন জানায়, পাটোয়ারী বাড়ির পাশ দিয়ে ব্যাডমিন্টন খেলতে মাঠের দিকে যাচ্ছিল এ্যানি, ফয়সাল ও সাহেদ তিন বন্ধু। পথে নির্জন জায়গায় শিমুল তাদের কাছে টাকা দাবী করে এবং মোবাইল নিয়ে কাড়কাড়ি করে । তারা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে শিমুলের নেতৃত্বে পরিকল্পিত ভাবে পাশে মস্তাকের ঝোপ থেকে আরো ৮/৯ লোক অস্ত্রশস্ত্রসহ  হামলা চালায়। এসময় একজন দৌড়ে পালিয়ে যায়। এক পর্যায়ে শিমুলের লোকজন ফয়সাল ও সাহেদকে হাতুড়ে পিটা করে আহত করে দু’টি মোবাইলসেট ও নগদ ১৫ হাজার টাকা লুটে নেয় বলে ক্ষতিগ্রস্থদের অভিযোগ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবী করেন আহতদের পরিবারের লোকজন।


এদিকে ঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। যে কোন মূহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে স্থানীয়রী। এমন ঘটনারপর বার বার চেষ্টা করেও অভিযুক্ত শিমুলের বক্তব্য পাওয়া যায়নি।
এ ব্যাপারে লক্ষ্মীপুর থানা পুলিশের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.