লক্ষ্মীপুরে ছাত্রদলের সভাপতি ইব্রাহীম, সম্পাদক মামুন

শেয়ার

দীর্ঘ সাত বছর পর আবারো সম্মেলন ছাড়াই লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৫ জুন) হাসান মাহমুদ ইব্রাহিমকে সভাপতি ও আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কমিটি অনুমোদন করেছে কেন্দ্র। ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

কমিটিতে অন্যান্য পদপ্রাপ্তরা হলেন সিনিয়র সহ-সভাপতি জাহিদ হাসান মিশন, সহ-সভাপতি আব্দুর রহিম রাজন, সহ-সভাপতি গাজী মোহাম্মদ জসিম উদ্দিন, মীর মোশারফ হোসেন আরাফাত, কামাল উদ্দিন রায়হান, আমজাদ হোসাইন, যুগ্ন-সম্পাদক আমির আহম্মেদ রাজু, ফখরুল ইসলাম সোহেল ও সাংগঠনিক সম্পাদক রেজওয়ান হোসেন আকবর।

বিএনপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি জেলা ছাত্রদলের নতুন কমিটির বিষয়টি  বলেন, “নতুন কমিটির নেতারা ছাত্রদলের প্রত্যেকটি ইউনিটকে শক্তিশালী করে আগামী দিনের আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।”

উল্লেখ্য, সম্মেলন ছাড়াই ২০০৯ সালে ছাত্রদলের লক্ষ্মীপুর জেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে কেন্দ্র। পরে একইভাবে ২০১১ সালের এপ্রিলে ওই কমিটির আহবায়ক হারুনুর রশিদকে সভাপতি ও যুগ্ম আহবায়ক মাহবুব আলম মামুনকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এরপর থেকে আর কোন কমিটি গঠন না করায় জেলা ছাত্রদলের শীর্ষ দুই নেতাসহ প্রায় অর্ধশত নেতা বহু আগ থেকে দাম্পত্য জীবন শুরু করেন। কারো কারো ছেলে মেয়ে মাধ্যমিক শেষ করার পথে থাকলেও তাদের বাবারাই ছাত্রদলের নেতৃত্ব দিয়ে আসছিলেন বলে জানা যায়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.