লক্ষ্মীপুরের গর্ব : সেই ক্রিকেটার হাসান মাহমুদকে সংবর্ধনা

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জাতীয় অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের তারকা ফাস্ট বলার, লক্ষ্মীপুরের কৃতি সন্তান ও স্থানীয় ক্লাব হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের খেলোয়াড় হাসান মাহমুদ রাব্বিকে লক্ষ্মীপুরে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার রাতে স্থানীয় রোজ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে এ সংবর্ধনা প্রদান করে ৬বারের ১ম বিভাগ  ক্রিকেটলীগের চ্যাম্পিয়ন ও হাসানের স্থানীয় কাব হাইফাই ক্রিড়া ও সাংস্কৃতিক সংসদ।
সংবর্ধনা অনুষ্ঠানের হাইফাই ক্রিড়া ও সাংস্কৃতিক সংসদের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হাফিজ উল্যাহ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, ক্রিকেট উপ-কমিটির আহবায়ক আহছানুল কবির রিপন।
শেখ আহসান হাবিবের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, হাইফাই ক্রিড়া ও সাংস্কৃতিক সংসদের পরিচালক মহসিন কবির ভূঁইয়া, নিজাম উদ্দিন বাবর, কামরুল ইসলাম, জাকির হোসেন, সাজ্জাদুর রহমান ফরহাদ, নিরব অধিকারী প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিল হাসানের বাবা ফারুক হোসেন এবং হাইফাই ক্রিড়া ও সাংস্কৃতিক সংসদের অন্যান্য সদস্যবৃন্দ।

আয়োজকরা জানান, হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের ফাস্ট বলার হাসান মাহমুদ রাব্বি সম্প্রতি কৃতিত্বের সাথে যুব বিশ্ব খেলে আসায় তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।  সে একসময় জাতীয় দলের হয়ে আলো ছড়াবে বলে তারা আশা প্রকাশ করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.