আগেই ছাপানো হয় ভারত-শ্রীলঙ্কার ফাইনালের ‘পাস’!

শেয়ার

বাংলাদেশকে হারিয়ে ফাইনালে যাবে শ্রীলঙ্কা- এমনটাই ধরে নিয়েছিল আয়োজক কমিটি। আর তাই সেমিফাইনাল শেষ হওয়ার আগেই ভারত-শ্রীলঙ্কার ফাইনাল ম্যাচ উপলক্ষে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড স্টেডিয়ামের অতিথিদের গাড়ির গেট পাস তৈরি করে ফেলেছিল। ইতিমধ্যে সেই পাসটি এখন ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে আগামী ১৮ই মার্চ ফাইনালে ভারতের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

নিদাহাস কাপের প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। শুক্রবারের ম্যাচটি ছিল তাই সেমিফাইনাল। সেই ম্যাচে শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। অন্যবারের মতো তাই এবারও নিদাহাস ট্রফিতে শ্রীলংকাকে ফাইনাল দেখতে হবে মাঠে বসে।

বাংলাদেশের খেলা দেখতে শ্রীলঙ্কায় রয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক এবং বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয়। শুক্রবার বাংলাদেশের জয়ের পর ফাইনালে গাড়ির পাসের ছবি পোস্ট করে তিনি প্রশ্নবোধক চিহ্ন দিয়ে লিখেছেন ফাইনাল? তার পোস্টের নিচে অনেকে প্রশ্ন করেছেন তাহলে আয়োজকরা কি ছোট চোখে দেখেছে বাংলাদেশকে?

উল্লেখ্য, শ্রীলংকার বিপক্ষে মুখোমুখি দুই সাক্ষাতেই জিতেছে বাংলাদেশ। এতেই বাংলাদেশের ফাইনাল নিশ্চত হয়েছে। আর ভারত জিতেছে বাংলাদেশের বিপক্ষের দুটি ম্যাচ এবং শ্রীলংকার বিপক্ষে একটি জয় ও একটি হারে নিশ্চিত করেছে তাদের ফাইনল।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.